শেরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

শহর প্রতিনিধি, শেরপুর
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২১, ২০:৩৭

শেরপুর জেলার ঝিনাইগাতীতে মুজিব শতবর্ষ ও ঈদুল আযহা উপলক্ষে উপজেলার আশ্রয়ণ প্রকল্পের ৯০ জন উপকারভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার বিতরণ করেছেন শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

শনিবার বিকাল ৫টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীনের সঞ্চালনায় হলদীগ্রাম আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীদের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ উপকারভোগীদের উদ্দেশে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা সার্বক্ষণিক আপনাদের খোঁজ খবর রাখব। করোনাকালে কারো খাদ্যের সমস্যা হলে ৩৩৩ নম্বরে ফোন করে খাদ্য চাইতে পারেন। আমরা খাদ্য পৌঁছে দেয়ার ব্যবস্থা করব।

তিনি বলেন, সবাই মাস্ক পরিধান করবেন এবং টিকা গ্রহণের জন্য ইউনিয়ন পরিষদে যোগাযোগ করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করে টিকা নেবেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা প্রশাসকের সহধর্মীনী জান্নাতুল ফেরদৌস প্রিয়া, উপজেলা প্রকৌশলী মোজাম্মেল হক, নলকুড়া ইউপি চেয়ারম্যান মো. মজনু মিয়া, উপকারভোগী তাছলিমা খাতুন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল মান্নান, ইউপি সচিব সাইফুল ইসলামসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চিনি গুড়া চাল, সেমাই, চিনি, সাবান, মসলাসহ অন্যান্য সামগ্রী।

(ঢাকাটাইমস/১৮জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :