জাপানের কানসাইয়ে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২১, ২২:২৭

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই, জাপান শাখার উদ্যোগে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতির কারণে জাপানে দীর্ঘদিন জরুরি অবস্থা থাকায় দেরিতে প্রতিষ্ঠাবার্ষিকীর এই অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

রবিবার অনুষ্ঠানের শুরুতেই নেতাকর্মীদের উপস্থিতিতে কেক কাটা হয়।

কানসাই আওয়ামী লীগের সভাপতি আবু সাদাত মোহাম্মদ সায়েমের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপদেষ্টামণ্ডলীর সদস্য বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও জাপান আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, উপদেষ্টামণ্ডলীর সদস্য আমিনুল ইসলাম, মাসুদুল হাসান, আশরাফুজ্জামান রোমেল, বজলুর রহমান হীরা, সহসভাপতি অসীম কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল করিম প্রমুখ।

এসময় বক্তারা দেশ গঠনে আওয়ামী লীগের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন। একইসঙ্গে জাপান ছাত্রলীগের নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক ফখরুল ইসলাম দিদার এবং ওসাকা ছাত্রলীগের নবগঠিত আংশিক কমিটিকে কানসাই আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সমাপনী বক্তৃতায় কানসাই আওয়ামী লীগের সভাপতি আবু সাদাত মোহাম্মদ সায়েম সবাইকে শুভেচ্ছা জানিয়ে নব-নির্বাচিত ছাত্রলীগ কমিটির নেতৃবৃন্দকে সততা ও আন্তরিকতা দিয়ে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

তিনি আরও বলেন, কানসাই আওয়ামী লীগ সবসময় জামায়াত-বিএনপির অপরাজনীতিকে প্রতিহত করবে এবং সাংগঠনিক কার্যক্রম শুধু বঙ্গবন্ধুর আদর্শে পরিচালিত হবে। কানসাই আওয়ামী লীগে কোনো কুচক্রী মহল বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে তা কঠোর হস্তে দমন করা হবে বলেও তিনি দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক শামীমুল আজাদ রাজু, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আর এ সরকার রবিন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৮জুলাই/আরএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :