রাজবাড়ীর করোনা রোগীর সেবায় ছাত্রলীগের হটলাইন উদ্বোধন

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০২১, ১৩:০৭

‘হ্যালো পাংশা উপজেলা ছাত্রলীগ বলছি’ স্লোগানকে সামনে রেখে করোনা মোকাবিলায় দিনরাত ২৪ ঘণ্টা জনগণের পাশে থাকার অঙ্গীকার রাজবাড়ীর পাংশা উপজেলা ছাত্রলীগের। সেই লক্ষে নানা ধরণের উদ্যোগ নিয়ে যাচ্ছে ছাত্রলীগ নেতারা।

এরই ধারাবাহিকতায় হটলাইনের মাধ্যমে টেলি মেডিসিন সেবা, সার্বক্ষণিক মেডিকেল টিম, জরুরি ওষুধ সরবরাহ, জরুরি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ, জরুরি স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

রবিবার বিকালে পাংশা ডাকবাংলো চত্বরে এ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম। তিনি ভার্চুয়ালে যুক্ত হয়ে কর্মসূচি উদ্বোধন করেন।

এছাড়াও ভার্চুয়ালে যুক্ত ছিলেন রাজবাড়ী জেলা প্রশাসক দিলশাদ বেগম ও পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান। তারা কর্মসূচির সফলতা কামনা করে এবং জনসাধারণের স্বাস্থ্যবিধি মেনে চলার উপর গুরুত্বারোপ করেন।

এসময় পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- পাংশা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ আলী, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. এএফএম শফীউদ্দিন পাতা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ, পৌর আওয়ামী লীগের সহসভাপতি দিপক কুমার কুন্ডু ও পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ফজলুল হক ফরহাদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভার কাউন্সিলর, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতারা।

অনুষ্ঠান সঞ্চালন করেন পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজা।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এসএ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :