ইউএনওর উদ্যোগে ঈদের দিন ভালোমন্দ খেতে পারবে এতিমরা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০২১, ১৬:৩৬

ঈদের দিন এতিম শিশুরা যেন ভালোমন্দ খেতে পারে সেই লক্ষ্যে নেত্রকোনার দুর্গাপুরে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজীব-উল-আহসান। গত বৃহঃস্পতিবার বিকালে উপজেলার চন্ডিগড় ইউনিয়নের মানবকল্যাণকামী অনাথালয়ের ১০০ এতিম শিশুর জন্য এ সহায়তা দিয়েছেন ইউএনও।

শিশু কবিতা মারমা বলেন, এবার করোনার কারণে আশ্রমের সকলের ঈদ আনন্দ একেবারেই ম্লান হতে বসেছিল। ইউএনও স্যারের সহায়তায় ঈদের দিন হয়তো সবাই মিলে একটু ভালোমন্দ খেতে পারব। ঈশ্বর উনার ভালো করুন।

ইউএনও বলেন, ধর্ম যার যায় উৎসব সবার। বর্তমান করোনা পরিস্থিতিতেও ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঈদ উপহার হিসেবে অনাথ শিশুদের জন্য ৫০০ কেজি চাল এবং ঈদের দিন একটু ভালো খাবারের আয়োজনের জন্য অন্যান্য সামগ্রী কিনতে অনাথ মাতা নিশা দেবীর হাতে নগদ অর্থ তুলে দেয়া হয়েছে। এসময় করোনার এই কঠিন সময়ে সমাজের বিত্তবানদের নিজ নিজ সামর্থ্য অনুযায়ী গরিব, অসহায় এবং সুবিধাবঞ্চিতদের পাশে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এসময় অন্যদের মধ্যে ছিলেন- উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, আশ্রম সভাপতি সুবল দে, অনাথ মাতা নিশা দেবী, অনাথালয়ের সভাপতি হরেন্দ্র সরকার প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :