সংকটে আ.লীগই মানুষের পাশে দাঁড়ায়: মির্জা আজম

প্রকাশ | ১৯ জুলাই ২০২১, ১৭:০৮ | আপডেট: ১৯ জুলাই ২০২১, ১৭:১০

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

যেকোনো সংকটে আওয়ামী লীগই মানুষের পাশে দাঁড়ায় বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। বিএনপির সমালোচনা করে তিনি বলেছেন, ‘গুজব না ছড়িয়ে সংকটে মানুষের পাশে দাঁড়ান।’

সোমবার সকালে ‘হ্যালো মেয়র’ নামে জামালপুর পৌরসভার উদ্যোগে বিনামূল্যে অ্যাম্বুলেন্স সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এসব কথা বলেন।

‘হ্যালো মেয়র’ অ্যাম্বুলেন্স সেবা জামালপুর পৌর এলাকার মধ্যে অসুস্থ রোগীদের বিনামূল্যে হাসপাতালে পৌঁছে দিবে এবং এই সেবা প্রতিদিন ২৪ ঘণ্টা চালু থাকবে।

অনুষ্ঠানে সংসদ সদস্য মির্জা আজম বলেন, সংকটে মানুষের পাশে দাঁড়িয়ে রাজনৈতিক দল হিসেবে একমাত্র আওয়ামী লীগই মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করে যাচ্ছে। অপরদিকে করোনা সংকটকালীন মানুষের পাশে না দাঁড়িয়ে মিথ্যাচারের ইতিহাস তৈরি করছে বিএনপি।

আওয়ামী লীগের এই সাংগঠনিক সম্পাদক বলেন, যে করোনা ভ্যাকসিন নিয়ে বিএনপি মিথ্যাচার করেছিলো, আজ সেই ভ্যাকসিন নিতে রেজিস্ট্রেশন করেছেন তাদের নেত্রী বেগম খালেদা জিয়া।

তিনি আরও বলেন, ‘আমাদের দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের জন্যই বাংলাদেশে পর্যাপ্ত পরিমাণে করোনার ভ্যাকসিন আনা সম্ভব হচ্ছে এবং দেশের প্রতিটি মানুষের জন্য সেই ভ্যাকসিন নিশ্চিত করা হবে। করোনা কোন নির্দিষ্ট দলের মানুষ দেখে আক্রান্ত করছে না, তাই গুজব না ছড়িয়ে দলমত নির্বিশেষে এই সংকটে মানুষের পাশে দাঁড়ান।'

জামালপুর পৌরসভা প্রাঙ্গণে ‘হ্যালো মেয়র’ অ্যাম্বুলেন্স সার্ভিস সেবার উদ্বোধনী অনুষ্ঠানে পৌর মেয়র মো. ছানুয়ার হোসেন ছানুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবার জাফু প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯জুলাই/বিইউ/এমআর)