যশোরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০২১, ১৭:৪৪

যশোরের মণিরামপুরে সানজিদা আক্তার লিমা (১৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার রাত ৮টার দিকে উপজেলার শ্যামকুড় গ্রামে এ ঘটনা ঘটে। এরপর গৃহবধূর লাশ ফেলে পালিয়ে যান স্বামীসহ শ্বশুরবাড়ির সবাই।

খবর পেয়ে মধ্যরাতে থানা পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের গলায় বামপাশে কালো দাগ রয়েছে।

লিমার বাবা বাবুল হোসেন বলেন, ‘আমার মেয়েকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এক মাস আগে জামাইয়ের সঙ্গে আমার দ্বন্দ্ব হয়। পরে মিটমাট করে তারা মেয়ে নিয়ে যায়। তখন থেকে তাদের সঙ্গে আমার বনিবনা ছিল না। সেই ঘটনাকে কেন্দ্র করে হত্যাকাণ্ড ঘটতে পারে। আমি থানায় মামলা করবো।’

লিমা শ্যামকুড় গ্রামের চা বিক্রেতা ওমর ফারুকের স্ত্রী। গেল বছর ঈদুল আজহার কয়দিন আগে তার বিয়ে হয়। লিমা তখন সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। ছয় মাস আগে স্বামীর বাড়িতে পা রাখে লিমা। তার বাবা ও স্বামীর বাড়ি একই গ্রামে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান বলেন, ‘রবিবার রাত ৮টার দিকে গ্রাম্য চিকিৎসক মোস্তফা কামালকে ডেকে আনে ওমর ফারুক। ডাক্তার এসে ঘরের খাটের ওপর লিমাকে মৃত অবস্থায় পেয়েছে। এরপর ওমর ফারুকসহ বাড়ির সবাই লাশ ফেলে পালিয়েছেন।’

মণিরামপুর থানার উপপরিদর্শক আক্তারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে দেখে আত্মহত্যা মনে হচ্ছে না। লাশের গলায় আঁচড়ের দাগ রয়েছে। লাশ মর্গে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্য।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :