‘সব দুর্যোগে সরকার জনগণের পাশে আছে’

প্রকাশ | ১৯ জুলাই ২০২১, ১৯:৪৭

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দীর্ঘ ৩৭ বছর সিংড়ার মানুষ ছিল অবহেলিত ও উন্নয়ন বঞ্চিত। মানুষকে আর এমপি, মন্ত্রী বা কোন জনপ্রতিনিধির পেছনে পেছনে ঘুরতে হয় না। মাত্র ১২ বছরেই উন্নয়ন বঞ্চিত সিংড়া একটি রোল মডেলে পরিণত হয়েছে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শ্রমজীবী মানুষের দুঃখ-দুর্দশা বুঝেন। করোনায় কর্মহীনদের ঘরে ঘরে মানবিক সহায়তা পৌছে দেয়া হচ্ছে। গৃহহীনদের গৃহ নির্মাণ করে দেয়া হচ্ছে। সকল দুর্যোগে আওয়ামী লীগ সরকার জনগণের পাশে রয়েছেন।
সোমবার দুপুরে উপজেলা প্রশাসন আয়োজিত স্থানীয় হলরুমে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইড ও জন্মগত হৃদরোগী ও থ্যালাসেমিয়া ২৮ জন রোগীদের মাঝে ১৪ লাখ টাকার চেক বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
পরে সিংড়া ফিট অ্যান্ড ফাইন ইউথ ফ্রেন্ডস অ্যান্ডস ফ্যামিলি ও সিংড়া ডায়াবেটিক সমিটির সম্প্রসারিত ভবন ও ২৮ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলীর কার্যালয়ের নব-নির্মিত ভবনের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।
ইউএনও এম.এম সামিরুল ইসলামের সভাপতিত্বে উপস্থিত এসময় ছিলেন- উপজেলা ভাইস চেয়ারম্যান কামরুল হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, ওসি নুর-এ-আলম সিদ্দিকী, ডায়াবেটিক সমিটির সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আতিকুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশলী হাসানুজ্জামান, ডাহিয়া ইউপি চেয়ারম্যান এম.এম আবুল কালাম, যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম প্রমুখ।
(ঢাকাটাইমস/১৯জুলাই/এলএ)