প্রধানমন্ত্রীর জন্য দোয়া চাইলেন সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জুলাই ২০২১, ২২:২৯ | প্রকাশিত : ১৯ জুলাই ২০২১, ২২:২১

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঘিওর উপজেলার দুস্থ, অসহায় ও কর্মহীন মানুষদের ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা দিয়েছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

সোমবার বিকালে ঘিওর সদর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে তার ব্যক্তিগত উদ্যোগে ২০০ জন হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে ৫০০ টাকা করে দেয়া হয়।

নাঈমুর রহমান দুর্জয় বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আপনারা সবাই দোয়া করবেন। তিনি ভালো থাকলে সারা দেশের মানুষ ভালো থাকবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়। মানুষের জীবন যাত্রার উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিনিধি হিসেবে আমরা এলাকার সব ধরনের উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি।’

দুর্জয় বলেন, ‘এখন দেশে করোনায় আক্রান্ত ও মৃতের সংখ্যা বাড়ছে। আপনারা সবাই মাস্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সবসময় পরিস্কার পরিচ্ছন্ন থাকবেন। আপনারা যতো সাবধান থাকবেন ততো তাড়াতাড়ি আমরা স্বাভাবিক জীবনে ফিরতে পারবো। আপনারা প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের হবেন না। চায়ের দোকানে আড্ডা দেবেন না। আপনাদের যেকোন প্রয়োজনে আমরা পাশে আছি।’

ইউপি চেয়ারম্যান মো. অহিদুল ইসলাম টুটুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও ছিলেন- জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহমদ বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম মিন্টু, যুগ্ম সম্পাদক আতোয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক আলী ইকবাল বাহার শামীম, দপ্তর সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম মনি প্রমুখ।

পরে সাংসদ নাঈমুর রহমান দুর্জয় গত বছরের ঘুড়ি উড়ানো প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার হিসেবে মোবাইল ফোন তুলে দেন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :