স্বামীর পর্নকাণ্ডের খেসারত দিচ্ছেন শিল্পা!

বিনোদন ডেস্ক
| আপডেট : ২১ জুলাই ২০২১, ১৪:০৬ | প্রকাশিত : ২১ জুলাই ২০২১, ১৪:০২

স্বামী রাজ কুন্দ্রা পর্ন ভিডিও তৈরির অভিযোগের গ্রেপ্তার হবার পর নিজেকে অনেকটা আড়ালে রেখেছেন বলিউড অভিনেত্রী শিল্প শেঠি। এরমধ্যে নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর বিচারকের আসন থেকেও সরে গেছেন তিনি। তার জায়গায় এসেছেন কারিশমা কাপুর।

ফলে গুঞ্জন উঠেছে, শিল্পাকে কি স্বামী অপকর্মের খেসারত দিতে হচ্ছে!

মঙ্গলবার ওই রিয়ালিটি শোর শ্যুটিং ফ্লোরে যাননি শিল্পা। কারও সঙ্গে এ বিষয়ে কথাও বলেননি। ফলে আগামী পর্বগুলোতে শিল্পাকে দেখা যাবে কিনা তা নিয়ে সংশয় ছিল। করিশ্মা কাপুরের বিচারক হয়ে আসার খবরে সে সংশয় দূর হয়েছে।

এর আগেও মে মাসে কিছু দিনের জন্য বিরতি নিয়েছিলেন শিল্পা। সেই সময় বাকি দুই বিচারক পরিচালক অনুরাগ বসু এবং গীতা কাপুরের সঙ্গে বিচারকের আসনে বসেছিলেন মালাইকা অরোরা। সোমবার রাতে পর্নকাণ্ডে শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করার পরেই নিজেকে সবার থেকে সরিয়ে নেন তিনি।

রিয়ালিটি শো-এর সেট থেকে বলিউড সংবাদমাধ্যমকে জানানো হয়েছে, আগামী পর্বের শ্যুট করার কথা ছিল ফিল্ম সিটিতে। কিন্তু শিল্পা আসেননি। বিশেষ পর্বের অতিথি বিচারক হিসাবে এসেছেন করিশ্মা কাপুর। শিল্পার জায়গায় তাকে নিয়েই শোর শ্যুট হচ্ছে।

পর্ন ছবি তৈরির অভিযোগে গত সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও রাজ।

(ঢাকাটাইমস/২১জুলাই/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :