শরীয়তপুরে ভাঙচুর-লুটপাট, দুই নারী আহত

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০২১, ১৫:৩৫

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের গাগ্রীজোড়া গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ছয়টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই নারী আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকালে দিকে এসব হামলার ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নশাসন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক পাড়াগাঁও গ্রামের মাসুম ছৈয়াল ও ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য গাগ্রীজোড়া গ্রামের সামসুদ্দিন সরদারের মাঝে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বৃহস্পতিবার সকালের দিকে মাসুম ছৈয়ালের নেতৃত্বে তাজুল সরদার, সেলিম শেখ, আজগর খাঁসহ ৫০/৬০ জন ককটেল বিস্ফোরণ ঘটিয়ে সামছুদ্দিন সরদারের বাড়িসহ তার সমর্থকদের ছয়টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এসময় ফয়জুন বেগম ও নাসিমা বেগমকে পিটিয়ে আহত করা হয়।

ইউপি সামসুদ্দিন সরদার বলেন, নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন তালুকদারের নির্দেশে ও সন্ত্রাসী মাসুম ছৈয়ালের নেতৃত্বে তাজুল সরদার, সেলিম শেখ, আজগর খাঁসহ ৫০/৬০ জন বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আমাদের ছয়টি বাড়িঘর ও একটি মোটরসাইকেল ভাঙচুর করে। সন্ত্রাসী মাসুম ছৈয়ালের বিরুদ্ধে ৬/৭টি মামলা রয়েছে। সন্ত্রাসীরা নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও আসবাবপত্র লুট করে নিয়ে যায়। আমাদের পক্ষের ফয়জুন বেগম ও নাসিমা বেগমকে পিটিয়ে আহত করে। এতে ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। এ ঘটনায় আমরা মামলা করবো।

তবে অভিযোগ অস্বীকার করে নশাসন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুম ছৈয়াল মুঠোফোনে বলেন, গতকাল বিকালে আমরা গাগ্রীজোড়া গ্রামে ঘুরতে যাই। তখন সামসুদ্দিন সরদারের ছেলে ইউসুফ সরদার লোকজন নিয়ে আমাদের দেলোয়ার ফরাজিকে মারধর করে। আমরা তাদের ঘরবাড়িতে হামলা করি নাই।

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর বলেন, ঘটনার পর আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। ঘটনাস্থল থেকে দুইটি ককটেল উদ্ধার করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২২জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :