বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কের অভিযোগে একজন গ্রেপ্তার

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০২১, ১৫:৫৪

ভালোবাসার ফাঁদে ফেলে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে শেরপুরের নালিতাবাড়ী থানা পুলিশ। গ্রেপ্তার জাহাঙ্গীর আলম (৩৫) তিন সন্তানের জনক।

বুধবার বিকালে উপজেলার কাপাসিয়া গ্রাম থেকে জাহাঙ্গীর গ্রেপ্তার হন। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। অন্যদিকে ভুক্তভোগী নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল ও এলাকাবাসী জানান, কাপাসিয়া গ্রামের স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে একই গ্রামের তিন সন্তানের জনক জাহাঙ্গীর আলম প্রায় দুই বছর যাবত প্রেমের সম্পর্ক করে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন। বেশ কয়েকদিন আগে ওই নারী বিয়ের কথা বললে জাহাঙ্গীর টালবাহানা শুরু করেন।

এর একপর্যায়ে মঙ্গলবার সন্ধ্যায় ওই নারীকে বাড়িতে রেখে তার বাবা-মাসহ পরিবারের অন্য সদস্যরা ঈদের কেনাকাটা করতে শহরে যান। সুযোগ বুঝে জাহাঙ্গীর ওই নারীর ঘরে যান এবং তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান।

এদিকে জাহাঙ্গীরের অবাধ যাতায়াতে এলাকাবাসীর সন্দেহ থাকায় আগে থেকেই তারা বিষয়টির উপর নজর রাখছিলেন। ফলে রাত সাড়ে ৮টার দিকে এলাকাবাসী জাহাঙ্গীরকে ওই নারীর ঘরে আটকে রাখে। পরে এ নিয়ে গভীর রাত পর্যন্ত হট্টগোল চলে।

বিষয়টি স্থানীয়ভাবে সুরাহা না হওয়ায় বুধবার দুপুরে নারী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় লিখিত অভিযোগ দেন। বুধবার বিকালে অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে গ্রেপ্তার করা হয়।

(ঢাকাটাইমস/২২জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :