প্রবাসী চিকিৎসকদের দেয়া ২৫০ ভেন্টিলেটর আসছে রাতে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জুলাই ২০২১, ১৮:৪৭

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের উন্নত চিকিৎসাসেবা দিতে যুক্তরাষ্ট্র প্রবাসী একদল চিকিৎসকের উপহার হিসেবে দেয়া ২৫০টি পোর্টেবল ভেন্টিলেটর মেশিন আজ রাতে দেশে আসছে।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে এসব ভেন্টিলেটর বহনকারী বিমানটি ঢাকার হযরত শাহজালাল বিমানবন্দরে পৌঁছার কথা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ উপস্থিত থেকে এগুলো গ্রহণের কথা রয়েছে। শাহজালাল বিমানবন্দরে কর্মরত স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. শাহরিয়ার সাজ্জাদ জানিয়েছেন, যুক্তরাষ্ট্র প্রবাসী চিকিৎসকদের পাঠানো মোবাইল ভেন্টিলেটর মেশিনগুলো রাত সাড়ে ৮টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে।

এমন উপহারের জন্য কৃতজ্ঞতা প্রকাশ কররে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আব্দুল্লাহ বিমানবন্দরে উপস্থিত থেকে এগুলো গ্রহণের কথা রয়েছে বলে জেনেছেন তিনি।

জানা যায়, যুক্তরাষ্ট্রপ্রবাসী ডা. জিয়া আহমেদ সাজেদ, ডা. মাসুদুল হাসান, ডা. চৌধুরী হাসান, ডা. হাফিজ হাসান, ডা. মাহমুদুজ্জামান বাপ্পি ও কানাডাপ্রবাসী ডা. আরিফুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশি রোগীদের উন্নত চিকিৎসা সেবা দেয়ার জন্য মোবাইল ভেন্টিলেটরগুলো উপহার হিসেবে বাংলাদেশে পাঠাচ্ছেন।

(ঢাকাটাইমস/২৪জুলাই/আরকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :