ইন্দ্রনীল-বরখার ১৩ বছরের দাম্পত্যে কি ছেদ পড়ল?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১০:১৭

একেবারেই ভালো যাচ্ছে না টলিউডের তারকা জুটি ইন্দ্রনীল সেনগুপ্ত ও তার স্ত্রী অভিনেত্রী বরখা বিশতের মধ্যকার সম্পর্ক। এমন গুঞ্জন মাস দেড়েক আগেই উঠেছিল। কিন্তু সে সময় এই গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন ইন্দ্রনীল-বরখা দুজনেই। তবে সম্প্রতি সেই গুজবের আগুনে ঘি পড়ল। কী এমন হলো?

অভিনেত্রী বরখার ইনস্টাগ্রামে ঢুঁ মারলে দেখা যায়, সেখানে নিজের স্বামীকে ‘আনফলো’ করে দিয়েছেন তিনি। যদিও ইন্দ্রনীল এখনো স্ত্রীকে ‘ফলো’ করেন। এর পরই বলি ও টলিপাড়ায় প্রশ্ন উঠেছে, তবে কি সত্যি সত্যিই তারকা দম্পতির ১৩ বছরের দাম্পত্যে ছেদ পড়ল? একইসঙ্গে বলিপাড়ার এক সূত্রের খবর, ইন্দ্রনীল এবং বরখা এক ছাদের তলায় থাকেন না।

এরই মধ্যে মাসখানেক আগে ইন্দ্রনীলের সঙ্গে অভিনেত্রী ইশা সাহার সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। ‘তরুলতার ভূত’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ইন্দ্রনীল-ইশা। ছবি মু্ক্তি পাওয়ার আগেই তাদের সম্পর্ক নিয়ে কানাঘুষো শোনা গিয়েছিল। যদিও সে সময় ইশা সাফ জানিয়ে দিয়েছিলেন, ইন্দ্রনীলের সঙ্গে এ ধরনের কোনো সম্পর্ক নেই।

কিন্তু একটা প্রশ্ন এখনো মানুষের মনে, বরখার সঙ্গে কি তবে সত্যিই বিচ্ছেদ হতে চলেছে অভিনেতা ইন্দ্রনীলের? বরখা তার স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করার পর থেকে এই প্রশ্নেরই উত্তর খুঁজে চলেছেন বলিউড ও টলিউড প্রেমীরা।

কিন্তু একটা প্রশ্ন এখনো মানুষের মনে, বরখার সঙ্গে কি তবে সত্যিই বিচ্ছেদ হতে চলেছে অভিনেতা ইন্দ্রনীলের? বরখা তার একমাত্র মেয়েকে নিয়ে আলাদা থাকছেন, স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছেন। তাই তাদের বিচ্ছেদ হয়ে গেছে কিনা, সেই প্রশ্নেরই উত্তর খুঁজে চলেছেন সকলে।

ঢাকাটাইমস/২৫জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :