তিন পেনাল্টির ম্যাচে বার্সেলোনার জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুলাই ২০২১, ১২:২৮ | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১২:১১

নতুন মৌসুম শুরু হওয়ার আগে ফুটবলারদের ঝালিয়ে নেয়ার জন্য প্রস্তুতি ম্যাচের আয়োজন করছে ক্লাবগুলো। তারই অংশ হিসেবে গতকাল শনিবার রাতে জিরোনার বিপক্ষে খেলতে নামে স্প্যানিশ জায়ান্ট ক্লাব এফসি বার্সেলোনা। তিন পেনাল্টির এই ম্যাচে জিরোনাকে ৩-১ গোলে হারিয়েছে বার্সা।

ম্যাচের মোট চারের গোলের মধ্যে তিনটিই এসেছে পেনাল্টি থেকে। পুরো ম্যাচে বার্সেলোনা পেয়েছে দুটি পেনাল্টি, অন্যদিকে জিরোনা পেয়েছে একটি। কোনো দলই পেনাল্টি কিক থেকে গোল করতে ভুল করেনি।

এদিন ম্যাচের শুরু থেকেই জিরোনার রক্ষণভাগকে চাপে রাখে বার্সেলোনার আক্রমণভাগ। এরই সুবাধে ম্যাচে ২১তম মিনিটেই প্রথম গোলের দেখা পায় বার্সা। পেনাল্টি কিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন জেরার্ড পিকে। এর তিন মিনিটে পরে রে মিনাজের গোলে ব্যবধান ২-০ হয়।

২-০ ব্যবধানেই বিরতিতে যাচ্ছিল দলটি। কিন্তু প্রথমার্ধের একদম অন্তিম মুহূর্তে স্যামুয়েল সায়েজের পেনাল্টি কিক থেকে করা গোলে ব্যবধান কমায় জিরোনা।

দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার লক্ষ্যে একের পর এক আক্রমণ করত দেখা গেছে জিরোনাকে। কিন্তু কাঙ্ক্ষিত সমতাসূচক গোলের দেখা পাচ্ছিল না দলটি। এক সময় মনে হচ্ছিল ২-১ ব্যবধানে হেরেই মাঠে ছাড়বে তারা। কিন্তু ম্যাচের ৮৫তম মিনিটে উল্টো গোল খেয়ে বসে জিরোনা। এ সময় বার্সেলোনার পক্ষে ম্যাচের তৃতীয় গোলটি করেন মেম্পিস ডিপাই। এরপর আর কোনো গোল না হলে ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

(ঢাকাটাইমস/২৫জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :