উঠতি মডেলদের মাদক খাইয়ে ব্ল্যাকমেল করে পর্ন বানাতেন রাজ!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১৩:৫৪

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার পর্ন ভিডিও বানানো ও তা হটশটস নামে একটি অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনা নিয়ে তোলপাড় গোটা ইন্ডাস্ট্রি। রাজ ইতোমধ্যে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেপ্তার হয়েছেন। এরপর থেকেই একে একে বের হয়ে আসছে তার কুকীর্তি।

সেই ধারাবাহিকতায় এবার অভিনেত্রী শ্রুতি গেরা অভিযোগ করলেন, রাজ কুন্দ্রা নাকি উঠতি মডেলদের মাদক খাইয়ে তাদের ব্ল্যাকমেল করে পর্ন ভিডিও বানাতেন। এমনকি, তিনি নিজেও রাজের ভিডিও অ্যাপে কাজের প্রস্তাব পেয়েছিলেন বলে উল্লেখ করেছেন।

শ্রুতি জানান, তাকে মূলত ডাকা হয়েছিল ওয়েব সিরিজে অভিনয়ের নাম করে। কিন্তু তিনি সে প্রস্তাবে সাড়া দেননি।

অভিনেত্রী বলেন, ‘কোনো কাস্টিং এক ডিরেক্টর আমাকে ফোন করেছিলেন, নামটা মনে নেই। আমাকে বলা হয়েছিল, রাজ কুন্দ্রার সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হবে। আরেকজন বলেন, রাজ কুন্দ্রা ওয়েব দুনিয়ায় পা রাখছেন। আমি তখনই না বলে দিয়েছিলাম। ভাগ্যবান যে ওদের থেকে নিজেকে সুরক্ষিত রাখতে পেরেছি। আমরা সবাই জানতাম রাজ কুন্দ্রা একটা বড় নাম। কিন্তু দেখা গেল উনি পর্ন বানাতেন।’

উঠতি মডেলদের দিয়ে রাজের পর্ন বানানো প্রসঙ্গে শ্রুতি বলেন, ওদের তো দোষারোপ করা উচিত নয়। কারণ তারা জানেনই না, কে ঠিক, কে বেঠিক! তার কথায়, ‘ভাবুন না, আমার মতো কেউ যিনি বড় বড় ব্র্যান্ডের কয়েকশো টিভি বিজ্ঞাপন করেছেন তাকেও একজন কাস্টিং ডিরেক্টর এ ধরনের প্রস্তাব দেয়ার সাহস পায়!’

ফিল্ম ইন্ডাস্ট্রির অন্দরের হালহকিকত সামনে এনে শ্রুতি আরও বলেন, ‘আমি বুঝেছিলাম ইন্ডাস্ট্রির ভেতরে অনেক কিছুই চলে। উঠতি অভিনেত্রীদের জোর করে মাদক খাইয়ে আপোস করতে বাধ্য করা হয়। তারপর তাদের অজান্তেই ভিডিও তুলে পর্ন ছবিতে কাজ করার জন্য ব্ল্যাকমেল করা হয়।

তিনি বলেন, বি-টাউনে এই ঘটনা খুবই সাধারণ। প্রধান চরিত্রগুলোর জন্য অডিশনই হয় না, সব ঠিক থাকে। অডিশন হয় অন্যান্য চরিত্রগুলোর জন্য। শুধু নারীরা নয়, পুরুষরাও এ ধরনের ঘটনার মুখোমুখি হন। তাদের এমন পরিস্থিতির মধ্যে ফেলা হয়, যে কিছুই করার থাকে না।

ঢাকাটাইমস/২৫জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

এই বিভাগের সব খবর

শিরোনাম :