টঙ্গীতে প্রতিবন্ধী কিশোরীকে দলবেধে ধর্ষণ, গ্রেপ্তার ৩

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১৭:১৭

গাজীপুরের টঙ্গীতে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৫) দলবেধে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রবিবার ভোরে মামলা দায়েরের পর অভিযুক্ত তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ৯টায় টঙ্গীর আউচপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন- নরসিংদীর রায়পুর উপজেলার বাঁশগাড়ী গ্রামের রফিকুল ইসলাম ওরফে রফিক, চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার বইসিক গ্রামের নাঈম শেখ এবং শেরপুরের নকলা উপজেলার ধনাকুশা গ্রামের মনিরুল ইসলাম। তারা সকলেই গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন কাঠালদিয়া কলাবাগান এলাকায় থাকে।

মামলার বরাত দিয়ে ওসি শাহ আলম জানান, বুদ্ধি প্রতিবন্ধী ওই কিশোরী পরিবারের সঙ্গে টঙ্গীর মধ্য আউচপাড়া এলাকায় থাকে। এক বছর আগে চাচাতো ভাইয়ের সঙ্গে ভুক্তভোগীর বিয়ের কাবিন হলেও সে পরিবারের সঙ্গে টঙ্গীতেই থাকতেন। বড় ভাই ইয়াছিনের বন্ধু অভিযুক্ত রফিকুল ইসলাম রফিক প্রায়ই তাদের বাসায় আসা-যাওয়া করত। গত ২৪ জুলাই দুপুর দেড়টার দিকে ওই কিশোরী বাসার গেইটের সামনে যায়। এসময় রফিক ও তার দুই সহযোগী টঙ্গী কলেজ গেইটে একটি রেস্টুরেন্টে খাওয়ানোর কথা বলে তাকে একটি রিকশায় উঠায়। পরে বড় দেওড়া এলাকার নান্দুর মন্ডল রোডের জনৈক মোশারফের বাড়ির ভাড়াটিয়া কাউসারের বাসায় নিয়ে যায়। সেখানে রফিক ও তার দুই সহযোগী মনিরুল এবং নাঈম পালাক্রমে ভুক্তভোগীকে ধর্ষণ করে। ধর্ষণের পর তারা কিশোরীকে একটি রিকশায় উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়। কিশোরী বাসায় এসে পরিবারের সদস্যদের কাছে ঘটনা জানায়।

ওসি আরও জানান, এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় তিনজনকে অভিযুক্ত করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। রবিবার দুপুরে আদালতের মাধ্যমে আসামিদের কারাগারে পাঠানো হয়।

(ঢাকাটাইমস/২৫জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :