উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে হামলা, যুবক নিহত

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ১৮:২৪

কিশোরগঞ্জের কুলিয়ারচরে উচ্চস্বরে গান বাজানোকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের সুইচ গিয়ারের আঘাতে শাহ আলম (২০) নামে এক যুবক নিহত হয়েছে।

গত শুক্রবার রাত সাড়ে আটটায় উপজেলার রামদি ইউনিয়নের খাড়িয়াকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শাহ আলম উপজেলার খাড়িয়াকান্দা গ্রামের আহাম্মদ আলীর ছেলে।

এ ঘটনায় জীবন ও আশাদুল্লাহ নামে দুইজন গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ জানায়, রাত ৮টার দিকে অটোরিকশায় সাউন্ডবক্সে উচ্চস্বরে গান বাজিয়ে রামদি ইউনিয়নের খাড়িয়াকান্দা গ্রাম থেকে বড়চর গ্রামের দিকে যায় ওই গ্রামের কিছু যুবক। ফেরার পথে স্থানীয় রামদী ফিড মিলের সামনে পৌঁছালে ওই এলাকার কিছু ছেলে এইভাবে গান না বাজানোর জন্য বললে দুইপক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সুইস গিয়ার দিয়ে খাড়িয়াকান্দা গ্রামের যুবকদের আঘাত করলে শাহ্ আলম, জীবন ও আশাদুল্লাহ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শাহ্ আলম মারা যায়।

এ বিষয়ে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম সুলতান মাহমুদ বলেন, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহে চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে এ ঘটনায় এখনো কোনো অভিযোগ আসেনি। পরবর্তীতে অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেবেন বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৫জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :