বিয়ের ৫ দিনের মাথায় শ্বশুরবাড়িতে যুবকের লাশ

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ জুলাই ২০২১, ২১:৩৮ | প্রকাশিত : ২৫ জুলাই ২০২১, ২১:৩৬

বিয়ের পাঁচ দিনের মাথায় শ্বশুরবাড়ি থেকে চাইথোয়াই অং মারমান ওরপে মশা মারমা (৩৬) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। খাগড়াছড়ির রামগড় উপজেলার ২ নম্বর পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মশা মারমা রামগড় উপজেলার ১ নম্বর রামগড় ইউনিয়নের লালছড়ি এলাকার বজেন্দ্র মারমার ছেলে। রবিবার ভোর ৫টার দিকে উপজাতী এ মারমা যুবকের শ্বশুরবাড়ি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, নিহত মশা মারমার প্রথম স্ত্রী একমাস আগে পালিয়ে অন্যত্র বিয়ে করে। এরপর গত ২০ জুলাই পাতাছড়া ইউনিয়নের দক্ষিণ নতুনপাড়ার চপাইয়ে মারমাকে (২০) দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করেন মশা। এদিকে চাপাইয়ে মারমা দুই বছর আগে মাটিরাঙা উপজেলার তবলছড়ির পাইচা থ্যওয়াইকে (৩৭) বিয়ে করেন। তাদের সংসারে দুই বছর বয়সী একটি মেয়ে সন্তানও আছে।

চপাইয়ে মারমাকে তার দ্বিতীয় বিয়ের পর থেকে ফোনে তার বর্তমান স্বামীকে ছেড়ে চলে আসতে বলেন সাবেক স্বামী পাইচা থ্যওয়াই। এই নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া নেয়া হচ্ছে। তবে হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী ও শ্যালককে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/২৫জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :