পুরোনো প্রেমে মজেছেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জুলাই ২০২১, ১৬:১৮ | প্রকাশিত : ২৬ জুলাই ২০২১, ১৫:০৮

ভেঙেছেন তিন তিনটি সংসার। এর বাইরেও অনেক পুরুষের সঙ্গে তিনি সম্পর্কে জড়িয়েছেন, আবার ছেড়েও এসেছেন। এবার তাদেরই মধ্য থেকে এক প্রেমিকের কাছে আবারও ফিরে গেলেন হলিউডের জনপ্রিয় গায়িকা ও নায়িকা জেনিফার লোপেজ। ওই প্রেমিকের নাম বেন অ্যাফ্লেক।

৪৮ বছর বয়সী অস্কারজয়ী চিত্রনাট্যকার ও অভিনেতা বেন অ্যাফ্লেক ও ৫২ বছর বয়সী জেনিফার লোপেজের পুনর্মিলনের গুঞ্জন গত কয়েক মাস ধরেই চলছিল। অবশেষে গত শনিবার নিজের ৫২তম জন্মদিনে ইনস্টাগ্রামে বেন অ্যাফ্লেকের সঙ্গে চুম্বনরত একটি ছবি পোস্ট করে পুরোনো ভালোবাসায় ফেরার ইঙ্গিত দেন অভিনেত্রী।

এর আগে শুক্রবারও জেনিফার একটি ভিডিও পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। জুন মাসের এক জন্মদিন অনুষ্ঠানের ছবি নিয়ে গড়া ওই ভিডিওতেও প্রেমিক বেন অ্যাফ্লেককে দেখা গিয়েছিল। ২০০২ সালে সম্পর্কে জড়ান বেন ও জেনিফার। সে সময় তাদের বিয়েরও ঠিকঠাক ছিল। কিন্তু ২০০৪ সালে আচমকাই তারা আলাদা হয়ে যান।

জেনিফারের সম্পর্কে ব্রেকআপের পর বেন অ্যাফ্লেক বিয়ে করেন অভিনেত্রী জেনিফার গার্নারকে। সেই সংসারে তার তিনটি সন্তানও রয়েছে। ২০১৫ সালে গার্নারের কাছ থেকে আলাদা হয়ে যান অ্যাফ্লেক। দুই বছর পর তারা আনুষ্ঠানিকভাবে দাম্পত্যে ইতি টানেন।

অন্যদিকে জেনিফার লোপেজ এ পর্যন্ত বিয়ে করেছেন তিনবার। ১৯৯৭ সালে কিউবান লেখক ওয়ানি নোয়ার সঙ্গে তার প্রথম বিয়ে হয়। সে বিয়ে টিকেছিল এক বছর। এরপর ২০০১ সালে অভিনেতা ক্রিস জুডের সঙ্গে বিয়ে হয় জেনিফারের। সেই সংসার মেয়াদ ছিল দুই বছর।

এরপর কিছু দিন বেন অ্যাফ্লেকের সঙ্গে কাটিয়ে ২০০৪ সালে জেনিফার লোপেজ গাটছড়া বাঁধেন গায়ক-অভিনেতা মার্ক অ্যান্থনির সঙ্গে। দুই সন্তানের বাবা-মা হওয়ার পর ১০ বছর বাদে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৭ সালে বেসবল খেলোয়াড় অ্যালেক্স রড্রিগেজের সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কে ছিলেন জেনিফার লোপেজ। চার বছর পর সেই সম্পর্ক ছিন্ন করে এখন আবার পুরোনো প্রেমিক বেন অ্যাফ্লেকের কাছে ফিরলেন জনপ্রিয় এই গায়িকা-নায়িকা।

ঢাকাটাইমস/২৬জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :