প্রশংসিত মুন্নার ‘রোদ পালানোর গল্প-২’

প্রকাশ | ২৬ জুলাই ২০২১, ১৫:৩০ | আপডেট: ২৬ জুলাই ২০২১, ১৭:৪৮

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

গত ২১ জুলাই ঈদের দিন রাত ৮ টায় হিসাম মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় ‘রোদ পালানো গল্প-২’। রেজাউল করিমের কথায় গানটি সুর, সংগীত এবং গেয়েছেন শাহরিয়ার রাফাত ও প্রিয়াঙ্কা। মাহাবুবুর রশীদ মুন্নার পরিচালনায় মিউজিক্যাল ফিল্মে অভিনয় করেছেন- মুন্না, আফসানা নওমি ও নোহা নূর।

রোদ পালানোর গল্প প্রথম পর্ব এবং ২য় পর্ব দুটি সম্পাদনা করেছেন শজিবুজ্জামান দিপু ও রং বিন্যাস করেছেন আশিকুজ্জামান অপু। জাকির হোসেন উজ্জ্বল ও নিরঞ্জন বিশ্বাসকে বিশেষ কৃতজ্ঞতা জানিয়ে ইউটিউবে প্রকাশ করেম নির্মাতা প্রতিষ্ঠান হিসাম মাল্টিমিডিয়া। মিউজিক্যাল ফিল্মটি প্রকাশিত হওয়ার কয়েক দিনের মধ্যেই দশর্কের মাঝে বেশ সাড়া ফেলছে। প্রশংসা কুঁড়াচ্ছে অল্প সময়ে।

এ প্রসঙ্গে পরিচালক ও নায়ক মুন্না বলেন, গল্পটা সত্য এবং সমসাময়িক ঘটে যাওয়া ঘটনার আলোকে নির্মিত। আমাদের এমন অনেক ঘটনা যা আমাদের চারপাশে ঘটছে। যেগুলো প্রকাশিত হচ্ছে তা জানতে পারি। যে গুলো প্রকাশিত না হয় সে গুলো রয়ে যায় অন্তরালে। আমি চেষ্টা করছি গানের সাথে গল্পটি ফুটিয়ে তুলতে। বেশ সাড়া পেয়েছি ‘রোদ পালানোর গল্প’ পর ‘রোদ পালানোর গল্প-২’ নির্মান করেছি। আশা করছি সেটা আরো মানুষের হৃদয়কে নাড়া দিচ্ছে। সবার জন্য ভালো ভালো কাজ উপহার দিবো আমার চ্যানেল হিসাম মাল্টিমিডিয়াতে। সবাই আমার পাশে থাকবেন আশা করছি।

উল্লেখ্য, নায়ক মুন্না অভিনীত সিনেমা ‘ধূসর কুয়াশা’ বেশ সাড়া ফেলে। এতে তার সাথে নায়িকা হিসেবে কাজ করেছে চিত্রনায়িকা নিপুণ। সামনে তার চারটি সিনেমার কাজ শুরু হবে। করোনার জন্য শুটিং করা হচ্ছে না। সব রেডি এখন শুটিংর জন্য অপেক্ষা।

ঢাকাটাইমস/২৬জুলাই/এএইচ