ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিল সংযোগ

নিজস্ব প্রতিবেদক,ঠাকুরগাঁও
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ১২:০২

ঠাকুরগাঁওয়ে করোনা রোগীদের সেবার বিনামূল্যে নয় দশমিক আট ঘনমিটার আয়তনের পাঁচটি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে ‘সংযোগ-কানেকটিং পিপল’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। সোমবার বিকেলে ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমানের কাছে সিলিন্ডারগুলো হস্তান্তর করেন সংগঠনের কর্মীরা।

এ উপলক্ষে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রামকৃষ্ণ বর্মন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুন নাহার ও আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ নাদিরুল আজিজ চপল, জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল নোমান, আসাদুল ইসলামসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সংগঠনের সদস্য প্রকৌশলী নাহিন, রাতুল, প্রান্ত, শিহাব, সেজান, অঙ্কুর, সৌধসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

সারা দেশে করোনা মোকাবেলায় ‘সংযোগ-কানেকটিং পিপল’ সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় ইতোপূর্বে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল কর্তৃপক্ষকে একশটি ননব্রিদিং মাস্ক, ১০ লিটারের একটি অক্সিজেন কনসেন্ট্রেটর মেশিন, দুইটি অক্সিজেন সিলিন্ডার, ৮টি অক্সিজেন ফ্লোমিটার দেয়।

এছাড়া চিকিৎসকের পরামর্শে বাসা-বাড়িতে থাকা রোগীদের কাছেও সংগঠনের পক্ষ থেকে অক্সিজেন সেবা পৌঁছে দেওয়া হচ্ছে। করোনা চিকিৎসায় আগামীতে আরো বড় পরিসরে বিভিন্ন উপকরণ বিতরণ করা হবে বলে জানান সংগঠনের সদস্যরা।

(ঢাকাটাইমস/২৭ জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :