রাতে এনটিভিতে ‘পরাণের মানুষ’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ১২:১৪

সমুদ্রের জেলে বিধু আর মালার একমাত্র মেয়ে কিরন। বাপ এখন বেঁচে নেই। মালা তার মেয়েকে স্কুলে পড়িয়েছে। কিরন দেখতে একটু আলাদা। কিরনের সঙ্গে উমন নামের একটা ছেলের খুব ভাব আছে। উমন কাজ করে স্থানীয় এক আড়তে। উমন একদিন একটা অদ্ভূত খবর নিয়ে আসে। ঢাকা থেকে কারা যেনো এসেছে কিরনের খোজে। তখনই জানা যায় কিরন মালার মেয়ে নয়।

অনেক বছর আগে সমূদ্রের পাড়ে কিরনকে খুজে পায় নিঃসন্তান জেলে দম্পতি। তারপর থেকে কিরন তাদের কাছেই বড় হয়। এতো বছর পর কাকতালিয়ভাবে কিরনের আসল বাবা তাদের মেয়ের খোঁজ পান। কিরনকে সঙ্গে নিতে চান। কিন্তু সে যেতে চায় না। কিরন রিসোর্টে এসে বাবার কাছে থাকে কয়েকটা দিন। উমন রোজ এসে কিরনের সঙ্গে দেখা করে।

এমন গল্প নিয়েই নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘পরাণের মানুষ’। মাসুম শাহরিয়ারের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, সারিকা সাবরিন, মাসুম বাশার, বৈদ্যনাথ সাহা রাশেদা রাখী, নাছিম রেজা শোভন, এস এইচ সুমন প্রমুখ।

রাজ মাল্টিমিডিয়ার ব্যানারে কক্সবাজারের শুটকি পল্লীসহ বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়ণ হয়েছে। নির্মাতা সূত্রে জানা গেছে, ঈদের সপ্তম দিন আজ মঙ্গলবার রাত ১১টায় ‘পরাণের মানুষ’ নাটকটি এনটিভিতে প্রচারিত হবে।

ঢাকাটাইমস/২৭জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :