‘বুক চিন চিন’-এর পর পাবেলের আরেক চমক ‘সোনা বন্ধুরে’

প্রকাশ | ২৭ জুলাই ২০২১, ১৩:২৬ | আপডেট: ২৭ জুলাই ২০২১, ১৩:৩৩

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

তরুণ প্রজন্মের শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী জাহেদ পারভেজ পাবেল। শিল্পীকে নতুন করে পরিচয় করিয়ে দেওয়ার মতো কিছু নেই। দ্বৈত কণ্ঠে ‘বুক চিন চিন করছে হায়’ গানটি গেয়ে রাতারাতি তুমুল জনপ্রিয়তা পান এই শিল্পী।

এবার পাবেল পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শ্রোতাদের জন্য ‘সোনা বন্ধুরে’ শিরোনামে গানটি উপহার দিয়েছেন। ঈদের পরদিন ২২ জুলাই গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে।

ইতোমধ্যে গানটি সোশ্যাল মিডিয়ায়, ইউটিউব ও টিকটকে বেশ সাড়া ফেলছে। গানটির কথা লিখেছে যৌথভাবে নাসিফ ও জুয়েল মোর্শেদ। আদিব ও জুয়েল মোর্শেদের যৌথ সুরে গানটির সংগীতায়োজন করেছেন আদিব। র‌্যাপ করেছেন র‌্যাপস্টা দাদু।

মডেল হিসেবে পারফর্ম করেছেন হামজা ও শাকিলা পারভিন। গানটির ভিডিও ধারণ করা হয়েছে কেরানীগঞ্জের বিভিন্ন লোকেশনে। গানটি পরিচালনা করেছেন রাজ বিশ্বাস।

গান প্রসঙ্গে পাবেল বলেন, ‘বুক চিন চিন’ এর পর ‘সোনা বন্ধুরে’ আমার নতুন ধামাকা এবং এটা আমার মৌলিক গান। গানটির মধ্যে বেশ মজা আছে এবং ভিডিওটিও মজার ও কালারফুল করার চেষ্টা করেছি। আশা করছি ‘বুক চিন চিন’ এর মতই গানটাকেও মানুষ একইভাবে ভালোবাসবে।

ইতোমধ্যে বেশ সাড়া পাচ্ছি টিকটক ও ইউটিউবে। কৃতজ্ঞতা জানাই আমার প্রিয় বড় ভাই ও মেন্টর জুয়েল মোর্শেদ এবং প্রিয় মানুষ ও ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ দাদার প্রতি।

ঢাকাটাইমস/২৭জুলাই/এসকেএস