হাতজোড় করে ক্ষমা প্রার্থনা শাওনের, কার কাছে কী জন্য?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুলাই ২০২১, ১৪:০২ | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ১৩:৫৫

আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী অভিনীত ‘ঘটনা সত্য’ নামে একটি নাটক নিয়ে গত কয়েকদিন ধরে উত্তাল সোশ্যাল মিডিয়াসহ নানা মহল। নাটকটির পরিচালক রুবেল হাসান। এই নাটকে বোঝানো হয়েছে, প্রতিবন্ধী শিশুরা হচ্ছে বাবা-মায়ের পাপের ফল। যা নিয়ে সর্বত্রই তুমুল সমালোচনা-বিতর্ক।

নাটকটির এমন বিষয়বস্তুর তীব্র সমালোচনা করে এর সমস্ত কলাকুশলীদের কড়া ভাষায় ধুয়ে দেন টিভি উপস্থাপক ও চিকিৎসক আব্দুন নূর তুষার।

এবার ‘ঘটনা সত্য’ নাটকে বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের নেতিবাচকভাবে উপস্থাপনের জন্য বিশেষ কায়দায় প্রতিবাদ জানালেন অভিনেত্রী, গায়িকা ও প্রযোজক মেহের আফরোজ শাওন। তিনি হাতজোড় করে ক্ষমা চেয়েছেন বিশেষ চাহিদাসম্পন্ন শিশু ও তাদের মা-বাবাদের কাছে।

শাওনের ভাষায়, ‘আমি মেহের আফরোজ শাওন, বাংলাদেশ মিডিয়া জগতের একজন অভিনয়শিল্পী, পরিচালক এবং প্রযোজক হিসাবে সম্প্রতি প্রচারিত সিএমভি প্রযোজিত এবং নগদ নিবেদিত, রুবেল হাসান পরিচালিত ‘ঘটনা সত্য’ নামক অসংবেদনশীল নাটকটির জন্য আমার পরিচিত-অপরিচিত সকল বিশেষ শিশুদের কাছে এবং তাদের মা-বাবার কাছে হাতজোড় করে ক্ষমা চাচ্ছি।’

শাওন আরও বলেন, ‘শিল্পী হওয়া তো দূরের কথা, ভিউ আর ফলোয়ারের পেছনে দৌঁড়াতে দৌঁড়াতে আমরা বোধহয় মানুষও হতে পারলাম না!’

সিএমভি প্রযোজিত ও নগদ নিবেদিত ‘ঘটনা সত্য’ নাটকটি ঈদে ইউটিউবে মুক্তি পায়। তবে তুমুল বিতর্কের মুখে সেটি ইতোমধ্যে সরিয়ে ফেলেছে নির্মাতা কর্তৃপক্ষ। এছাড়া এক বিবৃতির মাধ্যমে নাটকটির প্রধান দুই অভিনয়শিল্পী আফরান নিশো, মেহজাবিন চৌধুরী এবং নির্মাতা রুবেল হাসান ক্ষমাও চেয়েছেন।

ঢাকাটাইমস/২৭জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :