আগাম জামিন শার্লিনের, আরও ১৪ দিনের কাস্টডিতে রাজ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুলাই ২০২১, ১৬:৩৭ | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ১৬:৩০

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফিকাণ্ডে মঙ্গলবার অভিনেত্রী শার্লিন চোপড়াকে তলব করেছিল মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। সেখানে হাজিরা দেয়ার আগে গ্রেপ্তার এড়াতে মুম্বাই হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেন অভিনেত্রী। সেই আবেদনে সাড়া দিয়ে শার্লিনকে আগাম জামিন দিয়েছে মুম্বাই হাইকোর্ট।

মুম্বাই পুলিশকে হাইকোর্ট নির্দেশ দিয়েছে, আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত শার্লিন চোপড়ার বিরুদ্ধে যেন কোনো গুরুতর ব্যবস্থা না নেয়া হয়। একই দেন বেলা ১১টার সময় মুম্বাই ক্রাইম ব্রাঞ্চে গিয়ে হাজিরা দেন শার্লিন। সেখানে এই নায়িকার বয়ান রেকর্ড করা হয়।

তবে শার্লিন পেলেও জামিন পাননি পর্নকাণ্ডে অভিযুক্ত রাজ কুন্দ্রা। তার জামিনের আবেদন বাতিল করে তাকে আরও ১৪ দিনের জুডিসিয়াল কাস্টডিতে পাঠানো হয়েছে। অর্থাৎ, আরও দুই সপ্তাহ পুলিশি হেফাজতে থাকতে হবে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে।

কিন্তু রাজের পর্নোগ্রাফি মামলার সঙ্গে শার্লিন চোপড়ার সম্পৃক্ততা কী? ঘটনা হচ্ছে, রাজের হাত ধরেই পর্ন ছবির দুনিয়ায় পা রেখেছিলেন শার্লিন। চুক্তিও করেছিলেন। সেই চুক্তির আওতায় ২০-২৫টি পর্ন ছবিতে তিনি অভিনয় করেছিলেন। প্রতিটির জন্য পেতেন ৩০ লাখ টাকা।

সে কারণে শার্লিনের কাছ থেকে অনেক কিছু জানার আছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের। এ জন্যই অভিনেত্রীকে আজ মঙ্গলবার সমন পাঠিয়েছিল তারা। সেই মতো মুম্বাই ক্রাইম ব্রাঞ্চে গিয়ে নিজের বয়ান দিয়ে এসেছেন শার্লিন।

অভিনত্রেী বলেন, ‘এই মামলায় আমার অনেক কিছু বলার আছে। তবে মামলাটি যেহেতু তদন্তাধীন, তাই আমি বেশি কিছু বলতে পারব না। বেশ কিছুদিন ধরে বিভিন্ন সংবাদ মাধ্যম আমার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে। আমি তাদের অনুরোধ করব, কিছু জানার থাকলে দয়া করে মুম্বাই পুলিশের সাইবার সেলের সঙ্গে যোগাযোগ করুন।’

এর আগে শার্লিন দাবি করেন, রাজ কুন্দ্রার হাত ধরেই তিনি নীল ছবির দুনিয়ায় এসেছিলেন। রীতিমতো চুক্তি করে কাজে নেমেছিলেন। প্রতিটি ছবির জন্য রাজের সঙ্গে ৩০ লাখ টাকার চুক্তি হয়েছিল। ২০-২৫টি ছবিতে কাজ করেন তিনি। পরে ছবির ৫০ শতাংশ লভ্যাংশ দেয়ার কথা থাকলেও রাজ সেটা দেননি। তাই ভেঙে যায় সেই চুক্তি।

ঢাকাটাইমস/২৭জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :