পূবাইলের বিলে যুবকের লাশ

প্রকাশ | ২৭ জুলাই ২০২১, ১৬:৩৭

গাজীপুর (পূবাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

গাজীপুরের পূবাইলে এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ইছালি এলাকার একটি বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত আলমগীর (২৫) ময়মনসিংহ জেলার গফরগাঁও থানার পিয়ংকাপাড়া এলাকার মৃত ইদ্রিস আলীর ছেলে। আলমগীর ইছালী এলাকায় আবজালের বাড়িতে ভাড়া থেকে দিন মজুরের কাজ করতেন।

নিহত যুবকের মা মর্জিনা বলেন, ‘ঈদের আগের দিন থেকে আমার ছেলে বাড়িতে আসেনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে কোনো খবর পাই নাই। পরে মঙ্গলবার দুপুরের দিকে স্থানীয়রা বিলের পানিতে লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়।’

খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। হত্যার পর বিলের পানিতে লাশটি ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর জানান, লাশটি উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ) দক্ষিণ ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন করে সাংবাদিকদের বলেন, ‘নিহত যুবক মাদক সেবন করত। হত্যার পর লাশটি ফেলে দেয়া হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।’

(ঢাকাটাইমস/২৭জুলাই/এসএ/কেএম)