চাঁদপুরে করোনায়-উপসর্গে আরও আটজনের প্রাণহানি

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ২০:১৮

চাঁদপুরে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং শরীরে ভাইরাসের উপসর্গ নিয়ে আরও আটজন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় চাঁদপুর জেনারেল হাসপাতালে মারা যান তারা। এদিকে একই সময়ে চাঁদপুর জেলা ও দায়রা জজসহ আরও ১৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

সোমবার বিকাল পর্যন্ত চাঁদপুর জেনারেল হাসপাতালে যে আটজন মারা যান তাদের মধ্যে করোনায় চারজন এবং উপসর্গ নিয়ে চারজন মারা গেছেন। এদের মধ্যে পাঁচজনই নারী। চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ও করোনাবিষয়ক ফোকাল পার্সন ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্ত হয়ে মৃতরা হলেন- চাঁদপুর শহরের গুনরাজদীর তাজুল ইসলাম (৭৫), সদর উপজেলার বহরিয়ার রতন বেপারি (৭৮), মতলব দক্ষিণের ইন্দুরিয়া-নয়াকান্দির জাহানারা বেগম (৬০) ও শাহরাস্তি উপজেলার সূচিপাড়ার আয়েশা আক্তার (৬৫)।

এ ছাড়া শরীরে একই ভাইরাসের উপসর্গ নিয়ে যে চারজন মারা গেছেন তারা হলেন- চাঁদপুর শহরে পুরানবাজারের সফিকুর রহমান পাটোয়ারী (৬৫), হাইমচরের দক্ষিণ আলগীর ফাতেমা বেগম (৮৫), মতলব দক্ষিণে ঘিলাতলীর তাহেরা বেগম (৭০) ও মতলব উত্তরে পাঠানবাজারের শিরিন আক্তার (৫৫)।

চাঁদপুরে এ পর্যন্ত আট হাজার ৩৩৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ১৫৮ জন। শরীরে ভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন সাড়ে ৩০০ জন।

সোমবার ভোর থেকে শুধু রোগী ও জরুরি সেবা বহনকারী ছাড়া সব ধরনের পরিবহন নিষিদ্ধ ঘোষণা করেছেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।

জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ জানান, বিনা প্রয়োজনে সড়কে বেরিয়ে পড়া যাকেই পাওয়া যাবে, তাকেই আটক করবে পুলিশ। চাঁদপুরে করোনার সংক্রমণ এড়াতে এমন সিদ্ধান্তের কথা জানান জেলা সিভিল সার্জন ডা. সাখাওয়াত উল্লাহ।

(ঢাকাটাইমস/২৭জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :