কুমিল্লায় ঘর থেকে দুই যুবকের লাশ উদ্ধার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ২১:৩১

কুমিল্লার লালমাইয়ে দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের হাসান আহমেদের ঘর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন হায়াতুন্নবী শরিফ (২৮) ও ফয়েজ আহমেদ (২০)। শরিফের লাশ ঘরের আড়ায় ঝুলে ছিল। ফয়েজের লাশ ছিল খাটের ওপর এবং তার গলায় জখমের চিহ্ন আছে।

বিকাল ৪টা ৩০ মিনিটে লাশ দুটি লালমাই থানায় নেয়া হয়। এ ঘটনায় শরিফের বাবা বাদী হয়ে লালমাই থানায় হত্যা মামলা করেছেন। পুলিশ সন্ধ্যায় লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এলাকাবাসী জানান, লালমাই উপজেলার ইছাপুরা গ্রামে হাসান আহমেদের ছেলে হায়াতুন্নবী শরিফের মুদিদোকান আছে। তাদের বাড়ি থেকে ১৫০ গজ দূরেই ওই দোকান। ওই দোকানের কর্মচারী একই গ্রামের আবুল হাশেমের ছেলে ফয়েজ আহমেদ। সোমবার হাসান আহমেদ লালমাই উপজেলার জাফরগঞ্জ গ্রামে তার এক মেয়ের বাড়িতে সস্ত্রীক বেড়াতে যান।

এরপর রাতে দোকান বন্ধ করে ঘরের দক্ষিণ পাশের একটি কক্ষে দরজা লাগিয়ে শরিফ ও ফয়েজ ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে হাসান আহমেদ বাড়ি এসে দেখেন ঘরের ভেতর থেকে দরজা বন্ধ। দোকানও বন্ধ। এরপর তিনি দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, তার ছেলে শরিফের লাশ ঝুলে আছে। আর দোকানের কর্মচারী ফয়েজের লাশ বিছানায় পড়ে আছে।

শরিফের বাবা হাসান আহমেদ সাংবাদিকদের বলেন, ‘শরিফ ও ফয়েজকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই।’

ফয়েজের বাবা আবুল হাশেম বলেন, ‘আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। এই হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন করা হোক।’

লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ফয়েজকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তার গলায় জখম আকারে ছোট ছোট খামচির দাগ রয়েছে। আর শরিফের লাশ ছিল ঝোলানো। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল।

(ঢাকাটাইমস/২৭জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :