নবজাতক এলো আশ্রয়ণ প্রকল্পে, মিষ্টি নিয়ে হাজির ইউএনও

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুলাই ২০২১, ২২:৩৬ | প্রকাশিত : ২৭ জুলাই ২০২১, ২২:৩২

পৃথিবীতে এমন অনেক মানুষ আছেন যারা তাদের সবকিছু উৎসর্গ করেন মানুষের কল্যাণে। কর্তব্য কাজে ফাঁকি না দিয়ে অতিরিক্ত দায়িত্ব পালন করেন। সুযোগ পেলেই ব্যক্তিগতভাবে অবহেলিত মানুষের পাশে দাঁড়ান। এমনই একজন মানবিক মানুষ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান হাবীব জিতু।

লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের কাজীর পুকুর পাড় এলাকায় ফাতেমা-সাজ্জাদুর দম্পতি। ভিটেবাড়ি ও থাকার ঘর না থাকায় দুই মাস আগে প্রধানমন্ত্রীর উপহারের ঘর উপজেলার পুঁটিবিলা তাঁতীপাড়া আশ্রয়ণ প্রকল্পে স্বপ্নের ঠিকানাতে ওঠে পরিবারটি।

নতুন ঘরে উঠার পর ফাতেমা বেগমের ঘর আলোকিত করে আসে নতুন অতিথি ছেলে সন্তান। এ খবর পেয়ে সোমবার দুপুরে নতুন জামা ও মিষ্টি নিয়ে ছুটে যান ইউএনও মো. আহসান হাবীব জিতু। নতুন অতিথিকে কোলে নিয়ে কিছুক্ষণ সময়ও কাটান তিনি । এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহবুব আলম শাওন ভুঁইয়া।

ইউএনও মো. আহসান হাবীব জিতু বলেন, প্রধানমন্ত্রীর অনন্য স্বপ্ন আশ্রয়ণ প্রকল্পের ঘর উপহার পেয়ে খুশি উপজেলার বিভিন্ন এলাকার উপকারভোগী ব্যক্তি। উপজেলার তাঁতীপাড়ার আশ্রয়ণ প্রকল্পে এক নতুন অতিথি আসার খবর পেয়ে প্রধানমন্ত্রীর পক্ষে নতুন জামা-কাপড় ও মিষ্টি উপহার নিয়ে তাদের খোঁজ-খবর নিতে ছুটে গেলাম।

এমন উদ্যোগে এলাকাবাসীর কাছ থেকে ব্যাপক প্রশংসা পেয়েছেন ইউএনও জিতু। এমন ব্যতিক্রমী উদ্যোগে মনোবিকাশ ঘটবে অন্যান্য অফিসারদের মাঝেও, এমনটা মনে করেন এলাকার আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. আবুল আলা মোহাম্মদ হোছামুদ্দিন।

(ঢাকাটাইমস/২৭জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :