প্রিস্টনের বিপক্ষে ম্যানচেস্টার সিটির সহজ জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২১, ১১:০৫

নতুন মৌসুম শুরু হওয়ার আগে ফুটবলারদের ঝাঁলিয়ে নেয়ার জন্য প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করছে ক্লাবগুলো। তারই অংশ হিসেবে গতকাল মঙ্গলবার রাতে প্রিস্টনের বিপক্ষে খেলতে নামে ইংলিশ জায়ান্ট ক্লাব ম্যানচেস্টার সিটি। তুলনামূলক পুঁচকে এই ক্লাবের বিপক্ষে ২-০ গোল ব্যবধানে জয় পেয়েছে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালিস্ট দলটি।

এটি প্রীতি ফুটবল ম্যাচ হলেও এদিন স্টেডিয়ামে ছিল টানটান উত্তেজনা। এদিন ম্যাচের শুরু থেকেই প্রিস্টনের রক্ষণভাগকে চাপে রাখে ম্যান সিটির আক্রমণভাগ। কিন্তু এরপরও গোলের দেখা পাচ্ছিল না পেপ গার্দিওলার শিষ্যরা। অতপর ম্যাচের ২৫তম মিনিটে দলীয় তারকা ফুটবলার রিয়াদ মাহারেজের কল্যাণে প্রথম গোলের দেখা পায় সিটি।

এরপর প্রথমার্ধে আরও বেশ কয়েকটি আক্রমণ আর পাল্টা আক্রমণ লক্ষ্য করা গেলেও কোনো গোল হয়নি। ফলে ১-০ ব্যবধানে লিড নিয়ে বিরতিতে যায় ম্যান সিটি।

দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার লক্ষ্যে একের পর এক আক্রমণ করত দেখা গেছে প্রিস্টনকে। কিন্তু প্রতিপক্ষের রক্ষণভাগের কাছে প্রতিবারই থেমেছে প্রিস্টনের আক্রমণ। উল্টো ম্যাচের ৬৪তম মিনিটে আরো একটি গোল খেয়ে বসে তারা। এ সময় দলের তারকা ফুটবলার স্যামুয়েল এডোজির করা গোলে ব্যবধান দ্বিগুন হয় ম্যান সিটির।

এরপরও প্রিস্টন পাচ্ছিল না গোলের দেখা। এদিকে জয় নিশ্চিত হওয়ার কারণে রক্ষণে মনোযোগ দেয় ম্যানচেস্টার সিটি এবং বাকি সময় ওইভাবেই কাটিয়ে দেয়। ফলে আর কোনো গোল না হলে ২-০ গোল ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ইংলিশ জায়ান্ট ক্লাবটি।

(ঢাকাটাইমস/২৮জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :