পর্ন ব্যবসা চালু থাকলে কত আয় করতেন রাজ?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জুলাই ২০২১, ১১:২৯ | প্রকাশিত : ২৮ জুলাই ২০২১, ১১:২৩

রাজ কুন্দ্রার পর্নোগ্রাফি মামলায় আরও একটি নতুন মোড় নিয়েছে। রাজের যে পরিকল্পনা ছিল, সেই অনুযায়ী পর্নোগ্রাফি ব্যবসা এগোলে আগামী দিনে তিনি কত টাকা রোজগার করতেন, তার একটি ফিরিস্তি দিয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। তারা একটি পাওয়ার পয়েন্ট প্রেসেন্টেশন তৈরি করেছে, যা প্রকাশ হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে।

সেখানে বলা হয়েছে, আগামী তিন বছরে প্ল্যান বি অর্থাৎ বলি ফেম নামে যে অ্যাপ থেকে ব্যবসা করার পরিকল্পনা ছিল রাজের, সেখান থেকে তার মোট আয় হতো ২০২১-২০২২ সালে মোট ৩৬ কোটি ৫০ লাখ টাকা। যার থেকে তার লাভ হতো ৪ কোটি ৭৬ লাখ ৮৫ হাজার টাকা।

২০২২-২০২৩ সালে রাজ কুন্দ্রা মোট আয়ের লক্ষ্যমাত্রা ছিল ৭৩ কোটি টাকা। সেখান থেকে মোট লাভ হতো ৪ কোটি ৭৬ লাখ ৮৫ হাজার টাকা। এই পরিকল্পনা মাফিক চললে ২০২৩ থেকে ২০২৪ সালে তার আয় বহুগুণ বেড়ে যেত। এই বছরগুলোতে রাজকে মোট ট্যাক্স দিতে হতো ৩০ কোটি ৪২ লাখ টাকা। ট্যাক্সসহ তার মোট আয় হতো ১৪৬ কোটি টাকা।

ক্রাইম ব্রাঞ্চ সূত্র থেকে প্রাপ্ত দুই পাতার নথিগুলোতে এসব তথ্য রয়েছে। দ্বিতীয় পৃষ্ঠায় বলি ফেমের থেকে যে যে আয়ের যে লক্ষ্যমাত্রা ছিল এবং যে পরিমাণ ট্যাক্স দিতে হতো তার পুরোটাই পাউন্ডে দেখানো হয়েছে, ভারতীয় টাকায় নয়।

গত ফেব্রুয়ারিতে রাজের সহকারী উমেশ কামাতকে গ্রেপ্তারের পর এই নথিগুলো ক্রাইম ব্রাঞ্চের হাতে আসে। এখনো ক্রাইম ব্রাঞ্চের কর্মকর্তাদের কাছে সবটা স্পষ্ট নয়। তাই রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ, তার অ্যাকাউন্ট বিভাগের কর্মীদের জিজ্ঞাসাবাদ এবং তার ব্যাংকের বিবরণ থেকে প্রাপ্ত তথ্য নিয়ে তদন্ত চলছে।

পর্নোগ্রাফি তৈরি এবং তার অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। সেই থেকে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। থাকবেন আরও দুই সপ্তাহ। তদন্তে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ায় ইতোমধ্যে তার ব্যাংক হিসাব জব্দ করা হয়েছে।

এদিকে, স্বামী রাজের এই পর্নোগ্রাফিকাণ্ডে শিল্পা শেঠিরও সম্পৃক্ততা আছে কিনা, তাও খতিয়ে দেখছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। ইতোমধ্যে তারা শিল্পার বয়ান রেকর্ড করেছে। যদিও সেখানে তিনি স্বামী রাজ কুন্দ্রাকে নির্দোষ বলে দাবি করেছেন। কিন্তু সত্য উদঘাটনে তদন্ত অব্যাহত রেখেছে মুম্বাই পুলিশ।

ঢাকাটাইমস/২৮জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :