চিত্রনায়িকা ববির সাম্প্রতিক হালচাল

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২১, ১৩:১৬

দেশে করোনার সবচেয়ে ভয়ঙ্কর সময় চলছে। প্রতিদিনই আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে। তারই মাঝে বিরতি দিয়ে নাটক ও সিনেমার শুটিং করছেন প্রায় সবাই। কিন্তু অন্যদের থেকে ব্যতিক্রম চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। লম্বা সময় ধরে বিরতিতে তিনি। গত দেড় বছরে কোনো সিনেমা বা নাটকের শুটিং করেননি নায়িকা।

ক্যারিয়ারের শুরুর দিকে ছোট পর্দায় অভিনয় করতে দেখা যায় ববিকে। এরপর আসেন চলচ্চিত্রে। অভিনয়ের পাশাপাশি সিনেমা প্রযোজনাও করেছেন। দেশে করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর গত বছর মহামারি এই ভাইরাসে ববিও আক্রান্ত হয়েছিলেন। সেই থেকে কঠিন রুটিনের মধ্যে জীবন যাপন করছেন তিনি।

ববি ঢাকাটাইমসকে জানান, ‘অতিরিক্ত সতর্কতার জন্যই এখনো শুটিংয়ে ফিরিনি। করোনায় আক্রান্ত হয়ে খুব ভোগান্তি হয়েছে। ওই কথা মনে হলে এখনো শিউরে উঠি। আমার পরিবারের সদস্যরা দেশের বাইরে থাকেন। নিজেকে সুস্থ করতে নিজেরই মনোবল ধরে রাখতে হয়েছে, চিকিৎসা নিতে হয়েছে। তাই কোনো ঝুঁকি নিতে চাইনি। এখন তো অবস্থা আরও ভয়াবহ!’

অভিনেত্রী জানান, করোনা আক্রান্ত হয়ে তার কাছের কিছু মানুষ মারা গেছেন। তিনি একাই বাংলাদশে আছেন। পরিবারের বাকি সদস্য সবাই থাকেন অস্ট্রেলিয়াতে। তাই তাকে নিয়ে সবার ভয়। পরিবারের সদস্যদের দুশ্চিন্তা থেকে মুক্ত রাখতেই ববি শুটিং থেকে নিজেকে বিরত রেখেছেন।

নায়িকা বলেন, ‘আমার মধ্যে যে ভয় নেই তা কিন্তু নয়। যখন করোনায় আক্রান্ত হয়েছিলাম তখন আমার খুব কষ্ট হয়েছিল। টানা দেড় বছর ধরে আমি কোনো কাজ করছি না। অবশ্য কাজ না করাটা আমি সমস্যা হিসেবে দেখছি না। কারণ সবার আগে নিজের জীবন। জীবন বাঁচাতে সুস্থতাই বেশি জরুরি।’

সবশেষ সৈকত নাসিরের পরিচালনায় ‘আকবর’ ছবির শুটিং করেন ববি। মুক্তি প্রতিক্ষীত এ ছবির নায়ক ইমন। ববি অভিনীত ‘বৃদ্ধাশ্রম’ ছবিটিও মুক্তির অপেক্ষায়। এখানে তিনি জুটি বেঁধেছেন গায়ক এসডি রুবেলের সঙ্গে। ববি জানান, পরিস্থিতি স্বাভাবিক হলে আবারও তিনি ক্যামেরার সামনে দাঁড়াবেন।

ঢাকাটাইমস/২৮জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :