কিশোর গ্যাংয়ের চাঁদাবাজি: হামলায় দুজন আহত, গ্রেপ্তার ১

প্রকাশ | ২৮ জুলাই ২০২১, ১৭:৩৩

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস

সাতক্ষীরায় চাঁদা না দেওয়ায় দুই কিশোরকে কুপিয়ে জখম করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। ইতোমধ্যে কিশোর গ্যাংয়ের সদস্য সাব্বিরকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় সাতক্ষীরা শহরের কাটিয়া হেকিম সাহেবের খানকা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন কাটিয়া এলাকার শেখ শফিউল্লাহ মনির ছেলে শেখ সানজিদ আল সাজিদ ও একই এলাকার ইকবাল হোসেনের ছেলে দরবেশ ইকবাল রিয়াদ।
এ ঘটনায় আহত সাজিদের বাবা শেখ শফিউল্লাহ মনি বাদী হয়ে মঙ্গলবার রাতেই সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করেছেন।  
মামলা সূত্রে জানা গেছে, কিছু দিন ধরেই সাতক্ষীরা শহরের কিশোর গ্যাংয়ের সদস্যরা মামলার বাদীর কাছে চাঁদা দাবি করে আসছিল। দাবিকৃত চাঁদা না দেয়ায় ক্ষিপ্ত হন তারা।
মঙ্গলবার সন্ধ্যায় শেখ সানজিদ আল সাজিদ ও দরবেশ ইকবাল রিয়াদ হাটতে বের হন। এরপর কিশোর গ্যাংয়ের প্রধান শহরের মুনজিত গ্রামের জামালের ছেলে জয়ের নেতৃত্বে হাটের মোড় এলাকার ওয়াজেতের ছেলে আরিক, রেজিষ্ট্রি অফিস পাড়ার সুমন ও নয়ন, সরকার পাড়া এলাকার মৃত বিশু ডাক্তারের ছেলে রাহুল, মুনজিতপুর এলাকার রিপনের ছেলে মৃদুল ও কলেজ মোড় এলাকার সাব্বিরসহ কয়েকজন অস্ত্র-সস্ত্র নিয়ে তাদের উপর হামলা করে।
হামলার সময় কুপিয়ে তাদের মারাত্মক জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন বলেন, ‘এ ঘটনায় মামলা হয়েছে। ইতোমধ্যে পুলিশ সাব্বির নামে  একজনকে আটক করেছে। বাকিদের আটকে অভিযান অব্যাহত আছে।’
(ঢাকাটাইমস/২৮জুলাই/এসএ)