চট্টগ্রামে ৫০০ শ্রমিকে ত্রাণ দিলেন সাবেক মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২১, ১৯:৫২

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের ব্যক্তিগত উদ্যোগে নগরের ৫০০ কর্মজীবী ও নির্মাণ শ্রমিকের মাঝে ত্রাণ দেওয়া হয়েছে। ২৮ জুলাই দুপুরে চান্দগাঁও টেকবাজার কালামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ত্রাণ বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

তিনি বলেন, করোনার এই দুর্যোগকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের প্রত্যেক সামর্থ্যবান নেতাকর্মীকে অসহায় কর্মহীন মানুষের পাশে থাকার নির্দেশনা দিয়েছেন। তার নির্দেশনা বাস্তবায়নে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন কর্মহীন মানুষের সহায়তার উদ্যোগ নিয়েছেন। দলের আদর্শকে ধারণ করে তার এই মহৎ উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।

এসময় আ জ ম নাছির উদ্দীন বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার নিরলস কাজ করে যাচ্ছে। এই ক্রান্তি সময়ে মানুষের সেবা করতে পেরে আমি নিজেকে গৌরবান্বিত মনে করছি।

অনুষ্ঠানে জাতীয় শ্রমিক লীগ সহসভাপতি শফর আলী, শ্রমিক নেতা আলী আকবর, চান্দগাঁও ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাইফুদ্দিন খালেদ, কে এম শহীদুল্লাহ, মহানগর যুবলীগ সদস্য নঈম উদ্দিন খান, গোলাম রসুল মান্নান, নুর মোহাম্মদ ইলিয়াস, নাছির উদ্দীন, গোলাম আয়েস,আবদুল কাদের প্রমুখ বক্তব্য দেন।

(ঢাকাটাইমস/২৮জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :