শেরপুরে কৃষকের লাশ উদ্ধার

প্রকাশ | ২৮ জুলাই ২০২১, ১৯:৫৪ | আপডেট: ২৮ জুলাই ২০২১, ২০:০৯

শহর প্রতিনিধি, শেরপুর

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া গ্রামে বিষু মিয়া (৪৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত বিষু মিয়া ভারুয়া গ্রামের আব্দুল হাকিমের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বিষু মিয়া মঙ্গলবার সন্ধ্যার পর রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে বাঁশের মাচায় বসে ছিলেন। তার স্ত্রী সেখানে গিয়ে স্বামীকে বাড়ি আসার জন্য বলেন। উত্তরে বিষু স্ত্রীকে বলেন, তুমি বাড়ি চলে যাও। আমি আরও কিছুক্ষণ থাকব।
পরবর্তীতে রাত আনুমানিক দেড়টার দিকে বিষুর স্ত্রী ঘুম থেকে সজাগ হয়ে বিষুকে পাশে না পেয়ে তাকে খোঁজাখুজি করতে থাকে এবং তার মেয়ে এবং শ্বাশুড়িকে নিয়ে বের হয়। খুঁজতে খুঁজতে ঘটনাস্থলে গিয়ে রাত ৩টার দিকে বিষুকে ঘটনাস্থলে বাঁশের মাচার পাশে মৃত অবস্থায় পায়। পরে বিষুর স্ত্রী লাশ বাড়িতে নিয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ি সার্কেল) আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফায়েজুর রহমান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
(ঢাকাটাইমস/২৮জুলাই/এসএ)