দুর্ঘটনায় গুরুতর আহত সাংবাদিক শফিক আহমেদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২১, ২০:৩৩

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল একাত্তর টিভির বিশেষ প্রতিনিধি শফিক আহমেদ। রাজধানীর গাবতলীতে তাকে বহনকারী গাড়ির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। তার সঙ্গে থাকা ক্যামেরা পারসন আলম হোসেন এবং ড্রাইভার শহিদও আহত হয়েছেন।

বুধবার দুপুরে এই দুর্ঘটনা ঘটে। পরে শফিক আহমেদকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন।

শফিক আহমেদ ঢাকা সাংবাদিক ইউনিয়ন ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য।

জানা গেছে, পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় বুধবার দুপুর সোয়া একটার দিকে রাজধানীর গাবতলী বড়বাজারের কাছে উল্টো দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে শফিক আহমেদকে বহনকারী গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে শফিককে বহনকারী একাত্তর টিভির ভাড়া করা মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় শফিক আহমেদ ও মাইক্রোবাসে থাকা অন্যদের উদ্ধার করে। প্রথমে আহতদের মাজার রোডের গ্লোবাল হাসপাতালে নেওয়া হয়। সেখানে শফিক আহমদের মাথায় সেলাই দেওয়া হয়। এরপর তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি বর্তমানে আশংকামুক্ত।

একাত্তর টিভির যুগ্ম প্রধান বার্তা সম্পাদক সুজন কবীর গণমাধ্যমকে জানিয়েছেন, শফিকের অবস্থা স্থিতিশীল। তার শরীরে আটটি স্থানে সেলাই করতে হয়েছে। কপালের বড় অংশজুড়ে ফেটে রক্তক্ষরণ হয়েছে। তাকে বহনকারী গাড়িতে থাকা একাত্তর টিভির ক্যামেরাপারসন আলম হোসেন এবং ড্রাইভার শহিদও গুরুতর আহত হন।

সুজন কবীর জানান, দুর্ঘটনার পর শফিকের বাম হাত অবশ ছিল। সেজন্য থেরাপি দিতে হবে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। তার শরীরে নিউরোজিক্যাল কোনো সমস্যা হয়নি।

শফিককে বহনকারী মাইক্রোবাসটিকে ধাক্কা দেওয়া ট্রাকটি পুলিশ জব্দ করেছে। তবে ট্রাকচালক পালিয়ে গেছেন। এই ঘটনায় থানায় মামলা করা হবে বলে জানিয়েছে একাত্তর টিভি কর্তৃপক্ষ।

(ঢাকাটাইমস/২৮জুলাই/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :