গাজীপুরে দোকানিকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২৮ জুলাই ২০২১, ২২:৪৯

গাজীপুরের শ্রীপুরে এক দোকানদারকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ সময় অভিযুক্ত যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছেন স্থানীয়রা। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত মোখলেছুর রহমান ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার জামিরাপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে। তিনি শ্রীপুরের বেড়াইদেরচালা এলাকায় জমি কিনে নিজ বাড়িতে বসবাস করতেন। আর আটক রুবেল ঝালকাঠি জেলার রাজাপুর থানার নৈহাটি গ্রামের শামসুল হকের ছেলে৷

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, মোখলেছ শ্রীপুর পৌরসভার বেড়াইদেরচালা লিচু বাগান এলাকায় ভাড়া থেকে স্থানীয় জাহাঙ্গীর সুপার মার্কেটে মুদি দোকান পরিচালনা করতেন। বুধবার সকালে দোকানে আসার পর সকাল সাড়ে ১০টার দিকে ওই দোকানে ছিনতাইয়ের চেষ্টা করে যুবক রুবেল।

এ সময় দোকানদার মোখলেছুর রহমান বাধা দিলে তাকে ছুরিকাঘাত করা হয়। এতে গুরুতর আহত হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। এ ঘটনায় রুবেলকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে উপস্থিত লোকজন।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভুইয়া জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটক করে হাসপাতালে নেয়া হয়েছে। মামলা করাসহ পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৮জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :