নুসরাত জাহানের কত সম্পত্তি? জানুন বিস্তারিত

প্রকাশ | ২৯ জুলাই ২০২১, ১১:০৫ | আপডেট: ২৯ জুলাই ২০২১, ১১:২৫

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

ব্যক্তিগত জীবন নিযে গত বছর থেকেই আলোচনায় টলিউড অভিনেত্রী ও তৃণমূল সাংসদ নুসরাত জাহান। প্রথম স্বামী ভিক্টর ঘোষের থেকে টাকার বিনিময়ে ডিভোর্স, ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে, পরে আবার সেই বিয়েকে অস্বীকার করা, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে লিভ ইন সম্পর্ক, মা হতে যাওয়া- নানা কারণে প্রতিনিয়তই খবরের শিরোনাম হচ্ছেন এই নায়িকা।

এই কারণে নুসরাত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে মানুষের কৌতূহলেরও শেষ নেই। যদিও এখন আর কিছুই গোপন নেই। তার ব্যক্তিগত বিষয়ের সবই প্রকাশ হয়ে পড়েছে গত কয়েক মাসে। কিন্তু টলিউডের প্রথম সারির এই নায়িকা ও সাংসদের বিষয়-সম্পত্তি সম্পর্কে কি কারও ধারণা আছে?

২০১৯ সালে লোকসভা নির্বাচনে সংসদ সদস্য হিসেবে দাঁড়ানোর সময় হলফনামায় নিজের সম্পত্তির খতিয়ান দিতে হয়েছিল নুসরাত জাহানকে। সেখান থেকে জানা যায়, তার অস্থাবর সম্পত্তির পরিমাণ ৯০.৮৮ লাখ টাকা। স্থাবর সম্পত্তির পরিমাণ ২ কোটি টাকা। নুসরাতের ঋণ ছিল ১ কোটি ৬৮ লাখ ৮১ হাজার ৬০৮.১৭ টাকা।

সেই সময় থেকে নুসরাত জাহানের নামে ব্যাংকে গচ্ছিত রয়েছে ৩৮ লাখ ৩৮ হাজার ৩৯১.৩০ টাকা। নগদ ছিল ৫ লাখ, ব্যাংকে ছিল আরও প্রায় ৩০ লাখ টাকা। তাছাড়া ৪৫০ গ্রাম সোনার এবং ১২ লাখ টাকার হিরার গয়নার মালকিন তিনি।

সে সময় নুসরাত জানিয়েছিলেন, তার পেশাগত আয় ৫ লাখ টাকা। বন্ডের পরিমাণ এক লাখ এবং বিমায় বিনিয়োগ করেছিলেন আড়াই লাখ টাকা।

২০১৬-১৭ সালে নতুন গাড়ি কিনেছেন এই অভিনেত্রী। তার গাড়িবারান্দায় এখন দুটি গাড়ি, ফোর্ড এবং বিএমডব্লিউ। দুটি গাড়ির দাম কোটি টাকার উপরে। তাছাড়া কলকাতা শহরে তার একটি বাংলো আছে, যার দাম ২ কোটি টাকা।

তবে সবকিছুকে চাপিয়ে আলোচনায় নুসরাতের মা হওয়ার খবর। আগামী সেপ্টেম্বরে পৃথিবীতে আসবে তার সন্তান। যদিও অনাগত সন্তানের পিতৃপরিচয় এখনো প্রকাশ করেননি অভিনেত্রী। তার স্বামী নিখিল জৈন আগেই বলে দিয়েছেন, এ সন্তান তার নয়। তাই টলিউডে জোর গুঞ্জন, নুসরাতের গর্ভের সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।

ঢাকাটাইমস/২৯জুলাই/এএইচ