পুলিশের ভয়ে শীতলক্ষ্যায় ঝাঁপ, দুই দিন পর লাশ উদ্ধার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৫:১৪ | প্রকাশিত : ২৯ জুলাই ২০২১, ১৪:৫৬

গাজীপুরের কালীগঞ্জে পুলিশ আসার খবর শুনে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজ তরুণের লাশ পাওয়া গেল দুই দিন পর। বৃহস্পতিবার সকালে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার কলিঙ্গা এলাকা সংলগ্ন শীতলক্ষ্যা নদী থেকে পুলিশ রাব্বি হাসান নামে (১৯) ওই তরুণের লাশ উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক।

নিহত রাব্বি হাসান উপজেলার তুমলিয়া ইউনিয়নের টিওরি গ্রামের খোকন মিয়ার ছেলে। তিনি স্থানীয় প্রাণ-আরএফএল কারখানায় শ্রমিকের কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, গত মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীতে রাখা একটি জাহাজের তিন তলায় রাব্বি ও তার কয়েকজন বন্ধু মিলে আড্ডা দিচ্ছিল। এসময় জাহাজের নিচ তলায় দুই দল কিশোর-যুবক মারামারি করছিল। এ ঘটনা দেখার জন্য রাব্বি নিচে নামে। নদীর পাশের রাস্তা দিয়ে যাওয়া টহল পুলিশ সোরগোল শুনে জাহাজে এগিয়ে যায়। এসময় মারামারি করা কিশোর-যুবকরা পুলিশ বলে চিৎকার করে। পরে পুলিশের কথা শুনে রাব্বি নদীতে ঝাঁপ দেয়। এরপর আর তাকে পাওয়া যাচ্ছিল না।

ওসি আরো জানায়, পরদিন টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল দুপুর পৌনে ১২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোঁজাখুঁজি করেও রাব্বিকে পাওয়া যায়নি। পরে বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে পার্শ্ববর্তী রূপগঞ্জ উপজেলার কলিঙ্গা এলাকা সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/২৯জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :