স্বজনরা ফেলে গেলেন রাস্তায়, হাসপাতালে নিলো পুলিশ

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০২১, ১৭:৪৫ | প্রকাশিত : ২৯ জুলাই ২০২১, ১৭:৩৮

আত্মীয়-স্বজনরা অমানবিকভাবে ঘরের বাইরে ফেলে গেলেও ফেলতে পারেনি মানবিক পুলিশ। ফলে পুলিশি তত্বাবধানে ৫৬ বছর বয়সী অসুস্থ ও মানসিক বৈকল্যসম্পন্ন শোভা বিশ্বাসের ঠাঁই হয়েছে ঝিনাইদহ সদর হাসপাতালে।

বুধবার রাতে তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক। শোভা বিশ্বাসকে এখন হাসপাতালের মহিলা (মেডিসিন) ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি এমদাদুল হক জানান, লোকমুখে খবর পেয়ে তিনি শহরের ভুটিয়ারগাতি এলাকার মাহমুদ হাসান আলিফ নামে এক ব্যবসায়ী নির্মাণাধীন ছয়তলা বাড়ির নিচ থেকে অজ্ঞান অবস্থায় নারীকে উদ্ধার করেন।

ওসি জানান, তার স্বজনরা তাকে চার-পাঁচ দিন আগে এখানে ফেলে যান। বিনা চিকিৎসা ও অভুক্ত থেকে শোভা বিশ্বাস অজ্ঞান হয়ে পড়েন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীদের সহয়োগিতায় পুলিশ শোভা বিশ্বাসকে বুধবার রাত সাড়ে ৮টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করায়।

ভুটিয়ারগাতি গ্রামের আলিফ জানান, চার-পাঁচ দিন আগে কে বা কারা ওই নারীকে ফেলে রেখে যান। সেই থেকে কেউ তাকে খাবার দেয়নি, খোঁজও করেনি।

ঝিনাইদহ সদর হাসাপাতালের জরুরি বিভাগের চিকিৎসক (ইএমও) ডা. নূরজাহান বেগম জানান, ভর্তির সময় শোভা এতটাই দুর্বল ছিলেন যে তেমন কিছুই বলতে পারছিলেন না। বেশ কিছু দিন অনাহারে থাকা এবং কিছুটা মানসিক সমস্যাক্রান্ত শোভা বিশ্বাস এখন কথা বলছেন। অস্পষ্ট গলায় অবিবাহিত এই নারী জানান, তার বাবার নাম তারক চান্দ্র দাস এবং বাড়ি রামপালের গিলেতলায়।

(ঢাকাটাইমস/২৯জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :