করোনায় চরভদ্রাসনের সাবেক চেয়ারম্যানের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০২১, ১৭:৪৫

মহামারি করোনাভাইরাসে এবার প্রাণ গেলো ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন মাস্টারের (৭৬)। তিনি এই উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন (১৯৮৫ ও ২০০৯)।

আবুল হোসেনের বড় ছেলে মো. ফয়সাল হাসান শাওন জানান, তার বাবা দীর্ঘদিন যাবত নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন ও সম্প্রতি তিনি করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন। বুধবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার ডিএনসিসি কোভিড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

শাওন বলেন, ‘বৃহস্পতিবার বেলা ১১টার দিকে উপজেলার গাজিরটেক ইউনিয়নের চরসুলতানপুর গ্রামে তার নিজ বাসভবনে রাষ্ট্রীয় মর্যাদা ও জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।’

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, সাবেক এমপি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডসহ বিভিন্ন সংগঠন।

বৃহস্পতিবারের তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনাভাইরাস ও ভাইরাসের উপসর্গ নিয়ে সাতজনের মৃত্যু হয়েছে। এছাড়া জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে ১৪৪ জন। হাসপাতালে ভর্তি হয়েছে ৩৬ করোনা রোগী।

(ঢাকাটাইমস/২৯জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :