খুবির পরীক্ষার সময় পুনঃনির্ধারিত, শুরু ১২ সেপ্টেম্বর

খুবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুলাই ২০২১, ২১:২৫

করোনা পরিস্থিতির কারণে স্থগিত হওয়া খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) স্নাতক, স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণির প্রথম টার্মের সব বর্ষের অ্যাকাডেমিক ক্যালেন্ডার পুনর্নির্ধারণ করা হয়েছে। গত ২৯ জুন গৃহীত সিদ্ধান্তের ক্ষেত্রে পরিস্থিতি বিবেচনায় কিছুটা পরিবর্তন আনা হয়েছে। এ পরিবর্তনের প্রেক্ষিতে ১২ সেপ্টেম্বর খুবিতে সব বর্ষের প্রথম টার্মের পরীক্ষা শুরু হবে।

বৃহস্পতিবার সকাল ১১টায় উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় গৃহীত সিদ্ধান্তের মধ্যে রয়েছে রিভিউ ক্লাস গ্রহণ, সমন্বিত অনলাইন-অফলাইনে পরীক্ষা গ্রহণ সম্পর্কিত প্রশিক্ষণ ও মডেল টেস্ট ১ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত, পরীক্ষা সংক্রান্ত প্রস্তুতিমূলক ছুটি (পিএল) ২৯ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত। অনলাইন-অফলাইন সমন্বিত পদ্ধতিতে প্রথম টার্মের চূড়ান্ত পরীক্ষা গ্রহণ ১২ সেপ্টেম্বর থেকে ২১ অক্টোবর পর্যন্ত, ফলাফল প্রকাশ ২৩ অক্টোবর থেকে ৬ নভেম্বর পর্যন্ত।

বিশ্ববিদ্যালয়ের চতুর্থ বর্ষের ৭৬২ জন শিক্ষার্থীর আবেদনের প্রেক্ষিতে আগের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে নতুন এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এ সভায় উপ-উপাচার্য, সব স্কুলের ডিন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত), সব ডিসিপ্লিন প্রধান, পরিচালক, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এবং ছাত্রবিষয়ক পরিচালক সংযুক্ত ছিলেন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :