শিল্পার মানহানি মামলার আসামি সংবাদমাধ্যম-ফেসবুক-টুইটার!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২১, ১২:১৬

পর্নোগ্রাফি মামলায় জেলে স্বামী রাজ কুন্দ্রা। সেই মামলায় শিল্পা শেঠির নাম জড়িয়ে ইমেজ নষ্টের চেষ্টা করছে বেশ কিছু সংবাদমাধ্যম এবং ফেসবুক, টুইটার ও ইনস্টাগ্রামের মতো সামাজিক মাধ্যম। এমন অভিযোগে কয়েকটি সংবাদমাধ্যম ও সামাজিক মাধ্যমের বিরুদ্ধে ২৫ কোটি টাকার মানহানির মামলা ঠুকে দিয়েছেন অভিনেত্রী।

টাইমস অফ ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, শিল্পা বম্বে হাইকোর্টে দাখিলকৃত আবেদনপত্রে তার বিরুদ্ধে মিথ্যা, অসত্য এবং অবমাননাকর তথ্য প্রকাশ বা প্রচারে ফুলস্টপ লাগানোর আবেদন জানিয়েছেন। পর্নকাণ্ড সংক্রান্ত নানা খবর পরিবেশনের সময় রঙ চড়িয়ে পেশ করছে বেশ কিছু মিডিয়া হাউজ, তাতে অভিনেত্রীর ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে জানান তিনি।

অবিলম্বে সোশ্যাল প্ল্যাটফর্ম এবং নিজস্ব সাইট থেকে সেই সকল কনটেন্ট মুছে ফেলার এবং নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন শিল্পা। পাশাপাশি ক্ষতিপূরণ হিসাবে ২৫ কোটি টাকার মোটা অংকও দাবি করেছেন অভিনেত্রী।

এদিকে, পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত রাজ কুন্দ্রার স্ত্রী শিল্পাকে এখনো ক্লিনচিট দেওয়া হয়নি বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। এই মামলার সঙ্গে যুক্ত সবরকম সম্ভাবনা খতিয়ে দেখছে মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা। রাজ কুন্দ্রার আর্থিক লেনদেন খতিয়ে দেখার জন্য ফরেনসিক অডিটর নিয়োগ করছে তারা।

বৃহস্পতিবার বম্বে হাইকোর্টে দ্বিতীয় দফায় শুনানি হয় রাজ কুন্দ্রার জামিনের আর্জির। এদিন সওয়াল-জবাব শেষ হয়নি। শনিবার আবার এই মামলা শুনবে আদালত। অন্যদিকে গত মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছে মুম্বাইয়ের ম্যাজিস্ট্রেট আদালত।

পর্ন তৈরি এবং তার অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ১৯ জুলাই রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই পুলিশ। ইতোমধ্যে রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছেন তারই চার কর্মী। এছাড়া দুই অভিনেত্রীও রাজের বিরুদ্ধে মুখ খুলেছেন, যারা আগে তার পর্ন ছবিতে অভিনয় করতেন। এই ঘটনায় শিল্পারও যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

ঢাকাটাইমস/৩০জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :