৭ গোলের ম্যাচে হের্থার কাছে হারল লিভারপুল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২১, ১২:৪২

নতুন মৌসুম শুরু হওয়ার আগে ফুটবলারদের ঝাঁলিয়ে নেয়ার জন্য প্রস্তুতি ম্যাচের আয়োজন করছে ক্লাবগুলো। তারই অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার রাতে জার্মান ক্লাব হের্থার বিপক্ষে খেলতে নামে ইংলিশ ক্লাব লিভারপুল। সাত গোলের এই ম্যাচে হের্থার কাছে ৩-৪ গোল ব্যবধানে হেরেছে সাদিও মানেরা।

হের্থার পক্ষে জোড়া গোল করেন স্টেভেন জোভেটিং। এছাড়া একটি করে গোল করেন সান্তিয়াগো অ্যাসকাসিবার এবং সুয়েট সেরদার। এদিকে লিভারপুলের হয়ে একটি করে গোল করেন সাদিও মানে, জাকুমি মিনামিনো এবং অ্যালেক্স অক্সল্যান্ড চ্যাম্বার্লিন।

এদিন ম্যাচের শুরু থেকেই হের্থার রক্ষণভাগকে চাপে রাখে লিভারপুলের আক্রমণভাগ। কিন্তু ছেড়ে দেয়নি জার্মান ক্লাবটিও। এরই সুবাধে ম্যাচের ২১তম মিনিটে প্রথম গোলের দেখা পায় হের্থা। দলের প্রথম গোলটি করেন সান্তিয়াগো অ্যাস কাসিবার। এর দশ মিনিট পরে ব্যবধান দ্বিগুন করেন সুয়েট সেরদার।

তবে লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি জার্মান ক্লাবটি। ৩৭তম মিনিটে দলীয় তারকা ফুটবলার সাদিও মানে গোল করে ব্যবধান কমান। আর বিরতিতে যাওয়ার আগে দলের জাপানিজ তারকা জাকুমি মিনামিনোর করা গোলে সমতায় ফেরে ইংলিশ ক্লাবটি।

দ্বিতীয়ার্ধে স্টেভেন জোভেটিংয়ের গোলে আবারো এগিয়ে যায় হের্থা। তবে একটি গোল করেই থেমে যাননি তিনি। ম্যাচের ৮০তম মিনিটের নিজের দ্বিতীয় গোলটি করলে ৪-২ ব্যবধানে এগিয়ে জয় প্রায় নিশ্চিত হয়ে যায় বুন্দেসলিগ খেলা ক্লাবটি। এরপর খেলার অন্তিম মুহূর্তে লিভারপুলের হয়ে ব্যবধান কমান অ্যালেক্স অক্সল্যান্ড চ্যাম্বার্লিন। পরের আর গোল না হলে ৩-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে হের্থা।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :