অনুরাগের শর্ট ফিল্মে গর্ভপাতের পর ভ্রুণ খাওয়ার দৃশ্য

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২১, ১২:৪৬

বলিউডের নামজাদা নির্মাতা কাম অভিনেতা অনুরাগ কাশ্যপ। গত বছর নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল তার পরিচালিত শর্ট ফিল্ম ‘দিস ইজ দ্য এন্ড’। যেটি নেটপ্লিক্স-এর অ্যান্থোলজি সিরিজের গোস্ট সিরিজের জন্য বানিয়েছিলেন অনুরাগ। সেটির বিরুদ্ধেই অভিযোগ জমা পড়ল নেটফ্লিক্স ইন্ডিয়ার কাছে। অভিযোগ জানিয়েছে খোদ কেন্দ্র।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, ‘দিজ ইজ দ্য এন্ড’ সবিতা ধুলিপালা নামে একটি চরিত্রকে গর্ভপাতের পর ভ্রূণ খাওয়া দেখানো হয়েছে। অভিযোগ, গল্পে এ ধরনের দৃশ্য দেখানোর কোনো প্রয়োজনই ছিল না। যদিও অনুরাগ কাশ্যপ দৃশ্যটি দেখাতে চেয়েছিলেন। যে সমস্ত নারীরা গর্ভপাতের মতো মানসিক আঘাতের মধ্য দিয়ে যান, তাদের জন্য বিশেষ সতর্কবার্তা দিতে চেয়েছিলেন তিনি।

এদিকে অভিযোগ পাওয়ার পর নেটফ্লিক্স ইন্ডিয়ার মুখপাত্র জানিয়েছেন, এই শর্টফিল্মটি আরএসভিপি মুভিজ ও ফ্লাইং ইউনিকর্ন এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি। আমরা ইতোমধ্যে এই অভিযোগের বিষয়ে তাদের জানিয়েছি।

অ্যন্থোলজি সিরিজের গোস্ট স্টোরিজের মধ্যে অনুরাগ ছাড়াও জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় এবং করণ জোহরের শর্টফিল্মও রয়েছে। এর আগে নেটফ্লিক্স ইন্ডিয়ার ‘স্যাক্রেড গেমস’ এবং ‘অ্যা স্যাটেবল বয়’ এবং আমাজন প্রাইমের ‘তাণ্ডব’, ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজগুলো বিতর্কে জড়িয়েছেছিল।

ঢাকাটাইমস/৩০জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :