মোহাম্মদপুরে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২১, ১৪:৩৬

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে অস্ত্রসহ এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশীয় ওয়ান শুটারগান ও দুই রাউন্ড তাঁজা গুলি।

শুক্রবার দুপুরে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. ফজলুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আটক ব্যক্তির নাম মো. হাফিজুর রহমান ওরফে ফালান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কয়েকজন সন্ত্রাসী মোহাম্মদপুর থানার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানের এলাকায় অবস্থান করছে বলে খবর পায় র‌্যাব। এরপর বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে নয়টার দিকে র‌্যাব-২ এর একটি দল বুদ্ধিজীবী কবরস্থানের ২ নম্বর গেট এলাকায় অভিযান চালায়। অভিযানে হাফিজুর রহমান ওরফে ফালান নামে এক ব্যক্তিকে অস্ত্রসহ গ্রেপ্তার করে এলিট ফোর্সটি।

র‌্যাবের দাবি, এই অস্ত্র ব্যবহার করে হাফিজ ও তার সহযোগীরা মোহাম্মদপুর এলাকায় বিভিন্ন সময় ব্যবসায়ী ও পথচারীদের কাছ থেকে মালামাল ছিনতাই করতো। এছাড়াও তারা এলাকায় প্রভাব বিস্তারের জন্য দলবদ্ধ হয়ে ভয়ভীতি দেখিয়ে ত্রাসের পরিবেশ সৃষ্টি করত। হাফিজ এবং তাদের সহযোগীরা দিনে ভূমি দখল ও ব্যবসায়ীদের কাছ থেকে ভয় দেখিয়ে চাঁদা আদায় করত এবং সন্ধ্যার পর থেকে মাদক ব্যবসা, চুরি, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কাজে জড়িত ছিলো। গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে মোহাম্মদপুর থানায় সাতটি মামলা রয়েছে।

ঢাকাটাইমস/৩০জুলাই/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :