ময়মনসিংহে নার্গিস হত্যা মামলায় ভাগ্নে গ্রেপ্তার

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২১, ২০:০৯

ময়মনসিংহের ফুলবাড়িয়ার নার্গিস আক্তার (৪২) হত্যা মামলার প্রধান আসামি আরিফ হোসেনকে (১৭) গ্রেপ্তার করেছে ময়মনসিংহস্থ র‌্যাব-১৪ একটি অভিযানিক দল। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নার্গিস আক্তারকে হত্যার কথা আরিফ স্বীকার করেছেন বলে দাবি করেছে র‌্যাব-১৪। নিহত নার্গিস আক্তার সম্পর্কে আসামির আপন খালা।

শুক্রবার বিকালে ময়মনসিংহস্থ র‌্যাব-১৪ সদর দপ্তরের গণমাধ্যম বিষয়ক কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার হান্নানুল ইসলাম পাঠানো এক ইমেইল বার্তায় এই খবর নিশ্চিত করা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, গত ২৮ জুলাই রাতে ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের পাঞ্জানা পালোয়ান মার্কেট এলাকায় মাদকের টাকা দিতে রাজি না হওয়ায় নার্গিস আক্তারকে তার নিজ বসতঘরে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

র‌্যাবের এই কর্মকর্তা জানান, মাদক কেনার টাকা দিতে রাজি না হওয়ায় নিজের খালা নার্গিস আক্তারকে কুপিয়ে খুন করেন আরিফ। এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় একটি মামলা করা হয়। সেই মামলার ভিত্তিতে র‌্যাব-১৪-এর গোয়েন্দা দল ঘটনাস্থল পরিদর্শন করে ছায়া তদন্ত শুরু করে। ঘটনাস্থল পরিদর্শন, পারিপার্শ্বিকতা ও নিহতের বিভিন্ন বিষয় পর্যালোচনা ও বিশ্লেষণ করে তদন্তের পর আরিফ হোসেনকে গ্রেপ্তারের মাধ্যমে র‌্যাব-১৪ ঘটনার রহস্য উন্মোচন করে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :