জিয়ার মৃত্যু মামলা সিবিআই আদালতে, পাঞ্চলি পরিবারের স্বস্তি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২১, ১১:২৬ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১১:০৫

বলিউড অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যায় অভিনেতা সুরজ পাঞ্চলির প্ররোচনা দেওয়ার মামলা এবার সিবিআই আদালতে উঠল। এতদিন মুম্বাই পুলিশ এবং কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এ মামলার তদন্ত করছিল। ২০১৯ সালে মামলা শুরু হলেও তা এগোয় ধীর গতিতে।

এবার সিবিআই আদালতে মামলা ওঠায় স্বস্তিতে সরজ পাঞ্চলির পরিবার। তারা আশাবাদী, মামলাটির এবার দ্রুত ফয়সালা হবে।

ভারতীয় এক সংবাদ মাধ্যমকে সুরজের আইনজীবী প্রশান্ত পাটিল বলেছেন, ‘সেশন কোর্ট এই মামলাটি সিবিআই আদালতে নিয়ে যাওয়ার অনুমতি দিয়েছে। আমার মক্কেলের জন্য এটি ভালো খবর।’

আরও বলেন, ‘মামলাটি যাতে দ্রুত এগোয় এবং ছয় মাসের মধ্যে নিষ্পত্তি হয়, তার জন্য আমরা আবেদন করেছিলাম। আমাদের আবেদন মঞ্জুরও হয়েছিল। কিন্তু তার পরও মামলা ধীর গতিতে চলেছে। এবার খুব শিগগির মামলার শুনানি হবে।’

২০১৩ সালে জিয়া খানের জুহুর বাড়িতে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তার মরদেহ। অভিনেত্রীর মৃত্যুকে প্রাথমিক ভাবে আত্মহত্যা বলে ধরে নেওয়া হয়। ২০১৬ সালে তদন্তের পর সিবিআই সেই সিদ্ধান্তে সিলমোহর বসায়। বম্বে হাইকোর্টও সে সময় জিয়ার মৃত্যুকে আত্মহত্যা বলে।

২০১৭ সালে জিয়ার মা রাবিয়া খান দাবি করেন, অভিনেত্রীর প্রেমিক সুরজ পাঞ্চলি তাকে আত্মহত্যায় প্ররোচনা দেন। সুরজের বিরুদ্ধে খুন এবং যৌন হেনস্তার অভিযোগ দায়ের করতে চাইলেও শেষ পর্যন্ত তা পারেননি রাবিয়া।

জিয়ার মৃত্যুর পাঁচ বছর পর মুম্বাইয়ের একটি আদালতে সুরজের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলাটি ওঠে। অভিনেত্রীর মৃত্যুর পর গুঞ্জন উঠেছিল, শুধু সরজ নয়, তার বাবা আদিত্য পাঞ্চলির সঙ্গেও নাকি জিয়ার সম্পর্ক ছিল।

ঢাকাটাইমস/৩১জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :