পান্ডিয়া-চাহালদের শ্রীলঙ্কায় রেখেই দেশে ফিরলেন ধাওয়ানরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২১, ১২:২৫ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১২:১৭

করোনায় আক্রান্ত তিনজন এবং ইংল্যান্ডের যাওয়ার জন্য অপেক্ষারত দুইসহ মোট পাঁচজন ক্রিকেটারকে শ্রীলঙ্কাতে রেখেই দেশে ফিরেছে ভারতীয় ক্রিকেট দল। শুক্রবার বাংলাদেশ সময় সাড়ে ৪টা নাগাদ কলম্বো থেকে বেঙ্গালুরুতে পৌঁছে গেছে রাহুল দ্রাবিড়ের শিষ্যরা।

শ্রীলঙ্কায় অবস্থানরত পাঁচ ক্রিকেটার হলেন- দলীয় অলরাউন্ডার ক্রুনাল পান্ডিয়া, কৃষ্ণাপ্পা গোথাম, যুগবেন্দ্র চাহাল, পৃথ্বি শ এবং সূর্যকুমার যাদব।

এদের মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় পান্ডিয়া, গোথাম ও চাহাল দলের সঙ্গে ভারতে ফিরতে পারেননি। তাদের আরও কিছুদিন থাকতে হবে আইসোলেশনে। এরপর বিশেষ ব্যবস্থায় চলে যাবেন ভারতে।

অন্যদিকে কলম্বো থেকে সোজা ইংল্যান্ডের বিমান ধরবেন পৃথ্বি শ ও সূর্যকুমার যাদব।এক্ষেত্রে তাদের জন্য বিশেষ নিয়মের দ্বারস্থ হতে হয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডকে। কেননা এখন শ্রীলঙ্কা থেকে সবধরনের ফ্লাইট নিষিদ্ধ রয়েছে ইংল্যান্ডে।তাই ক্রিকেটারদের জন্য বিশেষ সুযোগ দেয়ার ফলে সহজে ইংল্যান্ডে যেতে পারবেন এই দুই ভারতীয় ক্রিকেটার।

উল্লেখ্য, শ্রীলঙ্কার বিপক্ষে একটি করে সিরিজ ভাগাভাগি করেছে শিখর ধাওয়ান নেতৃত্বাধীন ভারত। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জিতেছে সফরকারীরা। অন্যদিকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে স্বাগতিক শ্রীলঙ্কা জিতেছে ২-১ ব্যবধানে।

এদিকে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে আগামী ৪ আগস্ট। তবে সিরিজের প্রথম ম্যাচে খেলতে পারবেন না পৃথ্বি কিংবা সূর্যকুমারদের কেউই। কেননা তাদের থাকতে হবে দশদিনের হোম কোয়ারেন্টাইনে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :