উজ্জ্বল ত্বকের রহস্য জানালেন মিমি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২১, ১২:৪০ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১২:২৭

তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতূহলের শেষ নেই। কিছুদিন আগেই কলকাতার সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী কথা দিয়েছিলেন, তিনি তার ‘সিক্রেট’ সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনবেন।

যেমন বলা তেমনি কাজ। ইনস্টাগ্রাম ভিডিওর মাধ্যমে এক এক করে নিজের গোপন কথা সকলের সামনে তুলে ধরছেন মিমি চক্রবর্তী। সেই ধারাবাহিকতায় এবার তিনি জানালেন তার উজ্জ্বল ত্বকের রহস্য। এটা মিমির তিন নম্বর সিক্রেট।

ত্বক উজ্জ্বল রাখতে অভিনেত্রীর একটাই পরামর্শ, ‘পানি খান, হাইড্রেটেড থাকুন’। মিমি ইনস্টাগ্রামে একটি ভিডিওটি শেয়ার করেছেন। সেখানে শুটিংয়ের ফাঁকে বিভিন্ন সময় বারবার তাকে পানি এবং জুস খেতে দেখা গেছে। তার উজ্জ্বল, প্রাণবন্ত ত্বকের রহস্য পর্যাপ্ত পানি পান।

এর আগে প্রথমে নিজের পিৎজা সিক্রেট সামনে এনেছিলেন মিমি। তারপর সিক্রেট-টু’তে তিনি জানিয়েছেন তার ‘আম জিন্দগি’র কথা। সিক্রেট-থ্রি’তে দিলেন সুন্দর ত্বক ধরে রাখার পরামর্শ।

কাজের ক্ষেত্রে খুব শিগগিরই মৈনাক ভৌমিকের ‘মিনি’ নামে একটি নারী কেন্দ্রিক ছবিতে দেখা যাবে মিমিকে। পাশাপাশি অরিন্দম শীলের আগামী ছবি ‘খেলা যখন’-এও তিনি কাজ করছেন। এই ছবিতে মিমির বিপরীতে রয়েছেন তার ‘গানের ওপারে’ ধারাবাহিকের জুটি অর্জুন চক্রবর্তী।

ঢাকাটাইমস/৩১জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :